শাবিতে উপস্থাপনা ও সাক্ষাৎকার বিষয়ক কর্মশালা মঙ্গলবার

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপস্থাপনা ও সাক্ষাৎকার বিষয়ক কর্মশালা মঙ্গলবার (২১ মার্চ) অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগ এর উদ্যোগে এই কর্মশালার আয়োজন করা হয়েছে।আয়োজকরা জানান, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-এ এর ১২৯ নং কক্ষে এই কর্মশালা মঙ্গলবার বিকাল পাঁচটা থেকে শুরু হবে। কর্মশালাটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্কুল অব ম্যানেজমেন্ট এন্ড বিজনেস এডমিনিস্ট্রেশনের ডীন এবং ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. নজরুল ইসলাম।
এ বিষয়ে আয়োজকদের মধ্যে শরীফুল ইসলাম হিমেল বলেন, কর্মশালায় প্রধান বক্তা হিসেবে থাকছেন বরেণ্য প্রশিক্ষক এবং বিডিইয়াংস্টারজ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাব্বির সরকার। তিনি ‘ফিফটি সিক্রেটস টু বি এ গ্রেট প্রেজেন্টার’ শীর্ষক সেশনে উপস্থাপনার কলাকৌশল নিয়ে আলোচনা করবেন। পাশাপাশি বিডিইয়াংস্টারজ এর মাস্টার ট্রেইনার এআর সবুজ ‘হাউ টু ফেইস ইন্টারভিউ’ শীর্ষক সেশনে আলোচনা করবেন।
কর্মশালাটি সিলেট বিভাগের যে সকল শিক্ষার্থীর জন্য উন্মুক্ত বলে জানান আয়োজকদের অন্যতম মুশফিকুর রহমান। তিনি জানান, কর্মশালায় অংশগ্রহণকারী প্রত্যেক শিক্ষার্থীকে অংশগ্রহণ সনদ প্রদান করা হবে। তবে এ জন্য প্রত্যেক শিক্ষার্থীকে নিবন্ধন করতে হবে। একাডেমিক ভবন-এ এর তৃতীয় তলায় নিবন্ধন করা যাবে। নিবন্ধন কার্যক্রম ১৯ মার্চ (রোববার) থেকে ২১ মার্চ (মঙ্গলবার) দুপুর ১২টা পর্যন্ত চলবে।
বিস্তারিত তথ্য (নিবন্ধন) এর জন্য ০১৫১৫২৬৪০৯২ এবং ০১৭২৯৬৫০৬০৪ এই নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে আয়োজকদের পক্ষ থেকে।
পছন্দের আরো পোস্ট