কুয়েটে আইকিউএসি’র আয়োজনে ট্রেইনিং প্রোগ্রাম অনুষ্ঠিত

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) কর্তৃক আয়োজিত “রোল এন্ড রেসপন্সিবিলিটি এন্ড ইথিকাল প্রিন্সিপালস অফ দি ইউনিভার্সিটি টিচার্স” শীর্ষক ট্রেইনিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে।গতকাল (১৮ মার্চ) শনিবার সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের ‘ডিসট্যান্স লারনিং থিয়েটারে’ আয়োজিত ট্রেইনিং প্রোগ্রামের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

ট্রেইনিং প্রোগ্রামের রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত থেকে টেকনিক্যাল সেশন পরিচালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজী ডিপার্টমেন্টের প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন এবং কুয়েটের যন্ত্রকৌশল বিভাগের প্রফেসর ড. এ এন এম মিজানুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন এবং সঞ্চালনা করেন আইকিউএসি এর অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. কে এম আজহারুল হাসান। টেকনিক্যাল সেশন শেষে উন্মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ডীনবৃন্দ, ইনস্টিটিউট পরিচালকবৃন্দ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ ও বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন। দিনব্যাপি অনুষ্ঠিত এই ট্রেইনিং প্রোগ্রামের দুইটি সেশনে যথাক্রমে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সহকারী অধ্যাপক এবং প্রভাষক অংশগ্রহণ করেন।

পছন্দের আরো পোস্ট