ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের বার্ষিক পুরষ্কার বিতরণী

ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের বার্ষিক  পুরষ্কার বিতরণী অনুষ্ঠান গত ১৬ মার্চ অনুষ্টিত হয়েছে,এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবি. এম ফজলে করিম চৌধুরী এমপি। এতে বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের পরিচালনা পর্ষদ এর দাতা সদস্য ও কনফিডেন্স সিমেন্ট লিমিটেড এর এম.ডি লাইন্স  রুপম কিশোর বড়ুয়া। রাউজান উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামিম হোসেন, ৯নং পাহাড়তলী ইউনিয়ন পরির্ষদের চেয়ারম্যান রোকন উদ্দীন। মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, ১২ নং উরকিরচর ইউনিয়ন পরির্ষদের চেয়ারম্যান ও দক্ষিণ রাউজান থানা ছাত্রলীগের সভাপতি সৈয়দ আব্দুল জব্বার সোহেল। ১০ নং পূর্ব গুজরা ইউনিয়ন এর চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা এম আব্বাস উদ্দিন। ৮ নং কদলপুর ইউনিয়ন পরির্ষদের চেয়ারম্যান মোঃ তসলিম উদ্দিন চৌধুরী, রাউজান থানা উপজেলা আওমীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাফর।  রাউজান থানা উপজেলা আওমীলীগের সাংস্কৃতিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর সিকদার।

রাউজান উপজেলা আওমীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক দোস্ত মোহাম্মদ খান। রাউজান উপজেলা আওমীলীগের সদস্য মোঃ আলী। ৯নং পাহাড়তলী ইউনিয়ন আওমীলীগের সভাপতি মোহাম্মদ নূর নবী, রাউজান কদলপুর ইউনিয়ন আওমীলীগের যুগ্ন সম্পাদক সাইফুল হোক চৌধুরী সাহাবু। নোয়াপারা বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ম্যলকম চক্রবর্তী।  ৮ নং কদলপুর ইউনিয়ন এর ৬ নং ওয়ার্ড এর ইউপি সদস্য বাবু কমল চক্রবর্ত্তী, ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক সাধারণ সম্পাদক হাজী আমির হোসেন। ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক সাধারণ সম্পাদক আ.জ.ম রাশেদ।

ইমাম গাজ্জালী কলেজের সাবেক ভি.পি মোঃ জানে আলম। ১৩ নং নোয়াপাড়া ইউনিয়ন সাবেক চেয়ারম্যান মোহাম্মদ মনির উদ্দীন, সাবেক কলেজ ছাত্রলীগ নেতা, মো: সেলিম উদ্দীন, কামরুল, সুজন। ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মো সেলিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আসা, বর্তমান কলেজ ছাত্রলীগের সভাপতি সালাউদ্দীন ও সাধারণ সম্পাদক আমির হামজা ও অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে ছিলেন নওশাদ, টিপু, জয়রাজ শীল, সাহাবউদ্দিন, রুবেল তালুকদার, সনেটশীল,  মিঠু বৈদ্য, মামুন, কিষান, নিষাণ, জাবেদ, আজাদ, ও অন্যান্য সদস্য। এতে পাহাড়তলী ইউনিয়ন ছাত্রলীগের  সভাপতি কামরুল হাসান রুবেল, সহ-সভাপতি আজম, নঈম। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপাধ্যক্ষ সরোয়ার কামাল চৌধুরী,অধ্যাপক এর মধ্যে উপস্থিত ছিলেন- সাহাবুউদ্দিন, আবদুস সালাম, আবুল কালাম, যীশু বড়ুয়া, জব্বার, ফাতেমা ইয়াসমিন, মমতাজ, আজিজ, নিগার, শাহাজাদী খানম, সুমিতা, জামিল, সুমন দত্ত, নাজির, সুমন নন্দী, লৎফুর রহমান প্রমখ।উক্ত অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অধ্যাপিকা স্বপনা বড়ুয়া ও তনুশ্রী মৈত্র।

Post MIddle

এতে প্রধান অতিথির বক্তব্যে এ বি এম ফজলে করিম চৌধুরী বলেন বতর্মানে ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ সার্বিক দিক দিয়ে অনেক এগিয়েছে। রাউজানের ছেলে মেয়েরা সর্বক্ষেত্রে মেধার পরিচয় দিতে হবে। তাদেরকে দেশপ্রেম নিয়ে জাতির সেবায় আত্মনিয়োগ করতে হবে।

তিনি আরো বলেন পুরাতন ভবনের অসামপ্ত কাজ গুলো অতি শীঘ্রই শেষ করা হবে ও দক্ষিণ রাউজানে হাইওয়ে থানা,ফাইয়ার বিগ্রেড ও গোলাপী রাউজান কে সবুজে পরিণত করতে সারা রাউজানে বিভিন্ন রকম ফলজ গাজ রোপন করা হবে।

এছাড়া তিনি বলেন বর্তমানে রাউজান ম্যালেরিয়া মুক্ত হয়েছে এবং ভবিষ্যতে এ রোগ যাতে না হয় তার জন্য আরো ৩০ হাজার মশারি বিতরন করবেন।তিনি  সমাজ কে মাদক ও ইবটিজিং মুক্ত করার লক্ষে কঠোর ভাবে আইনি ব্যবস্থা গ্রহণ করেছেন।

পছন্দের আরো পোস্ট