শেকৃবিতে স্বপ্নসিঁড়ির এএসভিএম অনুষদের নবীনবরণ

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) একমাত্র একাডেমিক ও ক্যারিয়ার সংশ্লিষ্ট ক্লাব “স্বপ্নসিঁড়ি” এর এনিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন (এএসভিএম) অনুষদ শাখার নবীনবরণ ও ক্যারিয়ার গাইডলাইন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। ১৬ মার্চ বিকাল ৪ টায় শেখ কামাল অনুষদ ভবনস্থ সম্মেলন কক্ষে এ নবীন বরণ অনুষ্ঠিত হয়।

স্বপ্নসিঁড়ি’র অনুষদীয় মডারেটর মোঃ মহব্বত আলীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বপ্নসিঁড়ি’র প্রধান মডারেটর প্রফেসর নুর মোঃ রহমতউল্লাহ, এনাটমি, হিস্টোলজি এন্ড ফিজিওলজি বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ সাইফুল ইসলাম রাসেল, প্যাথলজি বিভাগের চেয়ারম্যান ডাঃ সাজেদা সুলতানা এবং ডেইরি বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও স্বপ্নসিঁড়ি’র অনুষদীয় কো-মডারেটর আশিকুর রহমান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বপ্নসিঁড়ি’র বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও নবীন সদস্যবৃন্দ।

শুরুতেই ভাল রেজাল্ট করার উপায় ও অত্র অনুষদের স্নাতকদের ভবিষ্যৎ নিয়ে ছিল একটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন।

অনুষ্ঠানে নবীনদের উদ্দেশ্যে দেয়া বক্তব্যে বক্তারা বলেন যে, “বিশ্বমঞ্চে নিজেকে উপস্থাপন করতে হলে তোমাদেরকে প্রথমে নিজের ক্যারিয়ার গড়তে হবে। আর ক্যারিয়ার গঠনের ক্ষেত্রে স্বপ্নসিঁড়ির মতো একটি সংগঠন বিরাট সহায়ক হিসেবে কাজ করবে”।

পরে নবীনদের মধ্যে কুইজ প্রতিযোগিতা ও বিজয়ীদের পুরষ্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

পছন্দের আরো পোস্ট