হাবিপ্রবিতে জব ফেয়ার অনুষ্ঠিত

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জব ফেয়ার-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। সিনজেনটা বাংলাদেশ লিমিটেড এর উদ্যোগে এবং হাবিপ্রবি’র কৃষি অনুষদের আয়োজনে এ জব ফেয়ার অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে  আজ (১৪মার্চ) মঙ্গলবার বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-১ এ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

কৃষি অনুষদের ডীন প্রফেসর ড. মো. আতাউর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন সিনজেনটা বাংলাদেশ লিমিটেড এর এরিয়া সেল্স ম্যানেজার মো. হামিদুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনজেনটা বাংলাদেশ লিমিটেড এর সীড অপারেশন ম্যানেজার মো. সফিউল আলম মামুন। স্বাগত বক্তব্য প্রদান করেন উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের প্রফেসর ড. মো. মামুনুর রশীদ।

Post MIddle

প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েটদের মান অনেক ভাল। এ বিশ্ববিদ্যালয় থেকে পাস করা গ্র্যাজুয়েটরা মেধা, দক্ষতা এবং অত্যন্ত সুনামের সাথে সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থায় কাজ করছে।

জব ফেয়ার আয়োজনে হাবিপ্রবিকে বেছে নেয়ার জন্য সিনজেনটা বাংলাদেশ লিমিটেডকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, এ ধরনের উদ্যোগ হাবিপ্রবি’র নবীন গ্র্যাজুয়েটদের ক্যারিয়ার গঠনে সহায়ক হবে। অধিক সংখ্যক জনবল এ বিশ্ববিদ্যালয় নিয়োগ দেওয়ার জন্য তিনি সিনজেনটা বাংলাদেশ লিমিটেডকে অনুরোধ জানান।

পছন্দের আরো পোস্ট