মাভাবিপ্রবিতে এস এম জাকির হোসাইনের বই বিতরণ

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) ছাত্রলীগ নেতা ও ফুড টেকনোলজি এ- নিউট্রিশন সায়েন্স বিভাগের শিক্ষার্থী ছাত্রনেতা মোঃ সজীব তালুকদারের নেতৃত্বে বিভিন্ন বিভাগের শিক্ষকদের মাঝে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সেক্রেটারী এস এম জাকির হোসাইনের লেখা ‘আন্দোলনে-সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগ’ বইটি উপহার স্বরুপ প্রদান করা হয়।

Post MIddle

এসময় তারা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোঃ আলাউদ্দিন, লাইফ সায়েন্স অনুষদের ডিন ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোঃ সিরাজুল ইসলাম, ফুড টেকনোলজি এ- নিউট্রিশন সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক ও পরিবহন বিভাগের পরিচালক মোঃ আজিজুল হক, অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মুজিব সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকদের মাঝে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সেক্রেটারী এস এম জাকির হোসাইনের লেখা ‘আন্দোলনে-সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগ’ বইটি উপহার স্বরূপ প্রদান করে।

এছাড়া বইটির কপি বিশ্ববিদ্যালয়ের সাধারণ ছাত্রদের মাঝে বিতরণ করে ও এফটিএনএস বিভাগের কনফারেন্স শাখায় প্রদান করে।এসময় বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মোঃ সজীব তালুকদার, মোঃ ইমরান মিয়া, গাজী মোঃ রফিকুল ইসলাম, পান্না দাস, মঞ্জিলা খন্দকার, ইরফান আহমেদ, ইয়াছিন, রাজিব রাজ, আশরাফুল সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট