৪র্থ মাভাবিপ্রবি আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা শুরু

‘মাদকমুক্ত তরুণ প্রাণে,গড়বো দেশ যক্তির গানে’-এই স্লোগানকে সামনে রেখে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাভাবিপ্রবি ডিবেটিং সোসাইটি, মাদক বিরোধী সচেতনতা সৃষ্টির লক্ষে ৪র্থ বারের মত আয়োজন করেছে মাভাবিপ্রবি আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা ২০১৭।

শনিবার ১১ মার্চ বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের সিপিএস গ্যালারীতে উদ্বোধনী অনুষ্ঠান ও কর্মশালার মধ্য দিয়ে শুরু হয়েছে এই বিতর্ক প্রতিযোগিতা। এবারের প্রতিযোগিতায় অংশগ্রহন করছে বিশ্ববিদ্যালয়ের ১৫ টি বিভাগ।এবারের বিতর্ক প্রতিযোগিতাটি সংসদীয় পদ্ধতিতে অনুষ্ঠিত হচ্ছে।অনুষ্ঠানটির সহযোগিতায় আছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,টাংগাইল।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর,লাইফ সায়েন্স অনুষদের ডীন এবং মাভাবিপ্রবি ডিবেটিং সোসাইটির মডারেটর প্রফেসর ড. মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ মোঃ আলাউদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন, ইন্জিনিয়ারিং অনুষদের ডীন ড. মতিউর রহমান,বিজ্ঞান অনুষদের ডীন ড. পিনাকী দে,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,টাংগাইলের সহকারী পরিচালক মোঃ আলী হায়দার রাসেলসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন মাভাবিপ্রবি ডিবেটিং সোসাইটির সভাপতি ফিরোজ সিকদার ও সাধারন সম্পাদক মোহাইমিনুল ইসলাম হিমু।

পছন্দের আরো পোস্ট