সিইউবিতে‘উইমেন’স রাইটস আর হিউম্যান রাইটস’ শীর্ষক ইউনিভার্সিটি ডায়ালগ

স্কুল অব ল-এর উদ্যোগে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ ‘উইমেন’স রাইটস আর হিউম্যান রাইটস’ শীর্ষক ইউনিভার্সিটি ডায়ালগ অনুষ্ঠিত হয়েছে। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে জাস্টিসিয়া’র সহায়তায় গতকাল (৮ মার্চ, ২০১৭) বৃহস্পতিবার ইউনিভার্সিটি অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ইউনিভার্সিটি শিক্ষার্থীদেরকে নারী অধিকারকে মানবাধিকারের পরিপূরক হিসেবে উপস্থাপনে গুরুত্বারোপ করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন স্কুল অব ল-এর এ্যাসিস্ট্যান্ট প্রফেসর মিস. তাসলিমা ইয়াসমিন। অনুষ্ঠানে সহযোগী আয়োজন ছিল কমনওয়েল্থ ইয়্যুথ পিস এ্যাম্বাসেডর’স নেটওয়ার্ক (সিওয়াইপিএএন) ও কোর গ্লোবাল বাংলাদেশ এ্যান্ড ইন্সপাইরিং বাংলাদেশ।

Post MIddle

সেমিনারে বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র এ্যাডভোকেট জনাব অমিত দাস গুপ্ত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের এ্যাসিস্ট্যান্ট প্রফেসর মিস. তাসলিমা ইয়াসমিন ও যুক্তরাস্ট্রের নারী অধিকার বিষয়ক সংস্থা বাংলা ফর জাস্টিজ-এর প্রতিষ্ঠাতা মিস. শাহানা হানিফ।

অনুষ্ঠানের উদ্বোধন করেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. উইলিয়াম এইচ. ড্যারেঞ্জার। অনুষ্ঠান পরিচালনা করেন বিজনেজ স্কুলের হেড এবং এ্যাকাডেমিক এ্যাফেয়ার্সের ডাইরেক্টর জনাব এস. এম. আরিফুজ্জামান ও স্কুল অব ল’র লেকচারার মিস. আরিফা চৌধুরী হিমেল।

পছন্দের আরো পোস্ট