রাবি শেখ রাসেল মডেল স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণী

রাজশাহী বিশ্ববিদ্যালয় শেখ রাসেল মডেল স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণী আজ বুধবার স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এদিন সকাল ৯টায় এ অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন। অনুষ্ঠানে ২০১৬ সালের সমাপনী পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান এবং মেধা পুরস্কার, সর্বোচ্চ উপস্থিতি পুরস্কার ও চৌকস পুরস্কার প্রদান, অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়। এছাড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৭-এর পুরস্কারও প্রদান করা হয়।

Post MIddle

অনুষ্ঠানের সভাপতি স্কুলের অধ্যক্ষ মোমেনা জীনাত বার্ষিক প্রতিবেদন ২০১৬ পাঠ করেন। সেখানে আইন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুল আলিম অভিভাবকদের পক্ষে বক্তৃতা করেন।

স্কুলের অধ্যক্ষ মোমেনা জীনাতের সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, কোষাধ্যক্ষ প্রফেসর সায়েন উদ্দিন আহমেদ, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর মো. আনসার উদ্দীন ও রেজিস্ট্রার প্রফেসর মুহাম্মদ এন্তাজুল হক। এতে অন্যান্যের মধ্যে ছাত্র-উপদেষ্টা প্রফেসর মো. মিজানুর রহমান, রাবি স্কুলের অধ্যক্ষ প্রফেসর মোহা. আলী আহসান প্রমুখ উপস্থিত ছিলেন।
স্কুলের সহকারী শিক্ষক ড. সৈয়দা দিলরুবা ও তানজিরা রহমান অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

পছন্দের আরো পোস্ট