রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাথে কিউটেক এর লিঙ্কেজ স্থাপন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাথে জাপানের কিউসু ইনস্টিটিউট অব টেকনোলজি (কিউটেক)-এর লিঙ্কেজ স্থাপিত হয়েছে। বুধবার রাবি প্রশাসন ভবনের কনফারেন্স রুমে এই বিষয়ে কিউটেক-এর প্রেসিডেন্ট স্বাক্ষরিত একটি সমঝোতা স্মারকে রাবি উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন স্বাক্ষর করেন। এই লিঙ্কেজের মাধ্যমে উভয় প্রতিষ্ঠানের শিক্ষক, গবেষক ও শিক্ষার্থীরা অপর প্রতিষ্ঠানে মেডিকেল টেকনোলজি ও বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিষয়ে শিক্ষা ও গবেষণা কার্যক্রমে অংশ নিতে পারবেন।

সমঝোতা স্মারক স্বাক্ষরকালে অন্যান্যের মধ্যে রাবি সফরকারী কিউটেক-এর প্রফেসর সোজি ওতাবে, রাবি উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান, রেজিস্ট্রার প্রফেসর মুহাম্মদ এন্তাজুল হক, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. শামীম আহমদ ও ড. মো. খাদেমুল ইসলাম মোল্যা, ছাত্র-উপদেষ্টা প্রফেসর মো. মিজানুর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মো. মশিহুর রহমান প্রমুখসহ অন্যান্য কয়েকটি বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রফেসর ওতাবে গতকাল মঙ্গলবার বিকেলে রাবি উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিনের সাথে উপাচার্যভবনে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।##

পছন্দের আরো পোস্ট