সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের ৫১তম সভা

সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের ৫১তম ট্রাস্টি বোর্ডের সভা গত শনিবার (০৪ মার্চ, ২০১৭) ইউনিভার্সিটির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সাদার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি খলিলুর রহমানের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা, সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান, ট্রাস্ট ভাইস চেয়ারম্যান শফিক উদ্দিন, ট্রাস্ট্রি বোর্ডের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুস সালাম, প্রফেসর মো. কামাল উদ্দিন চৌধুরী, ফেরদৌস খান আলমগীর এবং ড. ইসরাত জাহান।

Post MIddle

সভার সার্বিক কার্যবিবরনী ও ইউনিভার্সিটির সার্বিক পরিস্থিতি উপস্থিত সদস্যদের সামনে তুলে ধরেন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান।

মূল আলোচনায় গত সভার গৃহিত প্রদক্ষেপ ও প্রস্তাবনার অনুমোদন, ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের নির্মাণ কাজের অগ্রগতি, ২০১৬ সালের আয়-ব্যয়ের হিসাব, সরকারের নীতিমালা এবং ইউনিভার্সিটির সার্বিক মানোন্নয়নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। ভবিষ্যতে ইউনিভার্সিটিকে আরও সাফল্যের পথে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন উপস্থিত সকলেই।

পছন্দের আরো পোস্ট