অধ্যাপক অনিল কান্তি ধর স্মরণে চুয়েটে সভা

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের সাবেক ডীন, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ও অধ্যাপক অনিল কান্তি ধর স্মরণে এক সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠান ২ মার্চ কেন্দ্রিয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

এতে স্মৃতিচারণমূলক আলোচনায় বক্তব্য রাখেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন অধ্যাপক ড. আশুতোষ সাহা, ইনস্টিটিউট অব এনার্জি টেকনোলজির পরিচালক অধ্যাপক ড. মো: তাজুল ইসলাম, রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন, রসায়ন বিভাগের অধ্যাপক ড. রণজিত কুমার সূত্রধর, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো: আব্দুর রহমান ভূইয়া, কর্মকর্তা সমিতির সভাপতি প্রকৌশলী অচিন্ত কুমার চক্রবর্ত্তী, কর্মচারী সমিতির সভাপতি মো: জামাল উদ্দীন প্রমুখ।

ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, অধ্যাপক অনিল কান্তি ধর ছিলেন একজন প্রাজ্ঞ শিক্ষক, শিক্ষার্থীদের সুযোগ্য অভিভাবক। চুয়েটের অনেক গুরুত্বপূর্ণ পদে তিনি সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। এ প্রতিষ্ঠানের প্রতি তাঁর অবদান আমরা কখনো ভুলবো না।

সবশেষে বিশেষ প্রার্থনা পরিচালনা করেন চুয়েটের তত্ত্বাবধায়ক প্রকৌশলী অচিন্ত কুমার চক্রবর্ত্তী।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মানবিক বিভাগের প্রভাষক নাহিদা সুলতানা ও সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ ফজলুর রহমান।

পছন্দের আরো পোস্ট