চুয়েটে অধ্যাপক অনিল কান্তি ধর স্মরণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের সাবেক ডীন, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ও অধ্যাপক অনিল কান্তি ধর স্মরণে এক সভা ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠান বৃহস্পতিবার (০২ মার্চ) কেন্দ্রিয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

এতে স্মৃতিচারণমূলক আলোচনায় বক্তব্য রাখেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন অধ্যাপক ড. আশুতোষ সাহা, ইনস্টিটিউট অব এনার্জি টেকনোলজির পরিচালক অধ্যাপক ড. মো: তাজুল ইসলাম, রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন, রসায়ন বিভাগের অধ্যাপক ড. রণজিত কুমার সূত্রধর, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো: আব্দুর রহমান ভূইয়া, কর্মকর্তা সমিতির সভাপতি প্রকৌশলী অচিন্ত কুমার চক্রবর্ত্তী, কর্মচারী সমিতির সভাপতি মো: জামাল উদ্দীন প্রমুখ।

Post MIddle

মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, অধ্যাপক অনিল কান্তি ধর ছিলেন একজন প্রাজ্ঞ শিক্ষক, শিক্ষার্থীদের সুযোগ্য অভিভাবক। চুয়েটের অনেক গুরুত্বপূর্ণ পদে তিনি সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। এ প্রতিষ্ঠানের প্রতি তাঁর অবদান আমরা কখনো ভুলবো না।

সবশেষে বিশেষ প্রার্থনা পরিচালনা করেন চুয়েটের তত্ত্বাবধায়ক প্রকৌশলী অচিন্ত কুমার চক্রবর্ত্তী। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মানবিক বিভাগের প্রভাষক নাহিদা সুলতানা ও সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ ফজলুর রহমান। ##

পছন্দের আরো পোস্ট