২ মার্চ থেকে ১৬ মার্চ হাবিপ্রবি’র প্রবেশপত্র ডাউনলোড করা যাবে

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৭ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের ভর্তি পরীক্ষার ইউনিট ভিত্তিক সময়সূচি প্রকাশ করা হয়েছে। ২ মার্চ থেকে ১৬ মার্চ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করা যাবে। ভর্তি পরীক্ষা ১৯ মার্চ থেকে ২২ মার্চ অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত ভর্তি কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়।

ইউনিট ভিত্তিক ভর্তি পরীক্ষার সময়সূচিঃ ১৯ মার্চ রবিবার সকাল ৯.৩০টা থেকে ১০.৩০টা পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১০০০০১ থেকে ১০৬৫০০ পর্যন্ত, বেলা ১১.৩০ টা থেকে ১২.৩০ পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১০৬৫০১ থেকে ১১৩০০০ পর্যন্ত এবং দুপুর ২ টা থেকে ৩ টা পর্যন্ত রোল নং ১১৩০০১ থেকে শেষ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিনে বিকাল ৪ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২০ মার্চ সোমবার সকাল ৯.৩০টা থেকে ১০.৩০টা পর্যন্ত ‘বি’ ইউনিটের রোল নং ২০০০০১ থেকে ২০৮৫০০ পর্যন্ত এবং বেলা ১১.৩০ টা থেকে দুপুর ১২.৩০ টা পর্যন্ত ‘বি’ ইউনিটের রোল নং ২০৮৫০১ থেকে শেষ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর ২ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের রোল নং ৪০০০০১ থেকে ৪০৭৫০০ পর্যন্ত এবং বিকাল ৪ টা থেকে ৫ টা পর্যন্ত ‘ডি’ ইউনিট রোল নং ৪০৭৫০১ থেকে শেষ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

Post MIddle

২১ মার্চ মঙ্গলবার সকাল ৯.৩০টা থেকে ১০.৩০টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের রোল নং ৬০০০০১ থেকে ৬০৬০০০ পর্যন্ত এবং বেলা ১১.৩০ টা থেকে দুপুর ১২.৩০ টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের রোল নং ৬০৬০০১ থেকে শেষ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর ২ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত ‘সি’ ইউনিট (বিজ্ঞান/মানবিক) এবং বিকাল ৪ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ‘সি’ ইউনিটের (বাণিজ্য) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২২ মার্চ বুধবার সকাল ৯.৩০টা থেকে ১০.৩০টা পর্যন্ত ‘জি’ ইউনিট রোল নং ৭০০০০১ থেকে ৭০৬৫০০ এবং বেলা ১১.৩০ টা থেকে দুপুর ১২.৩০ টা পর্যন্ত ‘জি’ ইউনিটের রোল নং ৭০৬৫০১ থেকে শেষ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ২০১৭ শিক্ষাবর্ষে ১৯৫৫ আসনের বিপরীতে ৯৬ হাজার ৪১ জন শিক্ষার্থী বিভিন্ন ইউনিটে ভর্তির জন্য আবেদন করেছে।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.hstu.ac.bd পাওয়া যাবে।

পছন্দের আরো পোস্ট