শুক্রবার জাবিতে চার দিনব্যাপী র‌্যাগ উৎসব শুরু

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) চার দিনব্যাপী ৩৯তম ব্যাচের শিক্ষা সমাপনী উৎসব ‘র‌্যাগ’ আগামীকাল শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) র‌্যাগ উদযাপন কমিটির কোষাধ্যক্ষ ওয়ালিউল্লাহ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ধারাবাহিক ঐতিহ্যের অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ের প্রতিটি ব্যাচই তাদের শিক্ষা জীবন শেষে এই জমকালো উৎসবের আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় ৩৯তম ব্যাচও চার দিনব্যাপী র‌্যাগ উৎসবের আয়োজন করছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকাল দশটায় এ উৎসবের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম। এরপর বর্ণাঢ্য র‌্যালী বের হবে। আর সন্ধ্যায় বিশ^বিদ্যালয়ের মুক্তমঞ্চে থাকছে বাউল সন্ধ্যা। অনুষ্ঠানের দ্বিতীয়দিন শনিবার (২৫ ফেব্রুয়ারি) থাকছে বৃক্ষ রোপন কর্মসূচি, র‌্যাগ আড্ডা, ফানুস উৎসব, সাংস্কৃতিক সন্ধ্যা এবং কনসার্ট।

তৃতীয়দিন রোববার (২৬ ফেব্রুয়ারি) থাকছে ফটোসেশন, ঘুড়ি উৎসব, মেহেদি উৎসব, খেলাধুলা (ফুটবল ও ক্রিকেট) এবং সন্ধ্যা কনসার্ট।অনুষ্ঠানের শেষ দিন (২৭ ফেব্রুয়ারি) থাকছে বিশ^বিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে ৩৯ ব্যাচের শিক্ষার্থীদের জন্য ডিনার। একই সঙ্গে রয়েছে ডিজে পার্টির আয়োজন।

এ অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে বাংলাদেশের জনপ্রিয় অনলাইন পোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন।##

পছন্দের আরো পোস্ট