জাবিতে চাঁদপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির আহ্বায়ক কমিটি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) চাঁদপুর জেলা ছাত্র-কল্যাণ সমিতির ১২ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সরকার ও রাজনীতি বিভাগের সফিউল আলম প্রধানকে আহ্বায়ক ও ইতিহাস বিভাগের শামছুল আলমকে যুগ্ম আহ্বায়ক করে এ কমিটি ঘোষণা করা হয়।

Post MIddle

বুধবার (২২ ফেব্রুয়ারী) বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের অতিথি কক্ষে আয়োজিত এক সাধারণ সভায় বিশ্ববিদ্যালয়ের আইআইটির সহযোগী অধ্যাপক এম মেসবাহউদ্দিন সরকার ও ভূতাত্ত্বিক বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. সাখাওয়াত হোসেন এ কমিটি ঘোষণা করেন।

কমিটিতে অন্যরা হলেন, প্রোগ্রাম ব্যবস্থাপক চারুকলা বিভাগের জুলিফিশাহ রাবেয়া মুমু, সহ-প্রোগ্রাম ব্যবস্থাপক মাঈনুদ্দিন রানা, অর্থ সম্পাদক ইতিহাস বিভাগের মো. মাহবুব আলম, প্রচার সম্পাদক আইআইটির ফারজানা লিজা।

এছাড়া কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের নাফিসা বুশরা, নৃবিজ্ঞান বিভাগের মো. শাহরিয়ার সাইফ, উদ্ভিদবিজ্ঞান বিভাগের আজমাঈন মাহতাব সিয়াম, বিউটি আখতার, সরকার ও রাজনীতি বিভাগের তরিকুল আলম, প্রতœতত্ত্ব বিভাগের সামিআল জাহিদ প্রীতম। সার্বিক পরামর্শদাতা হিসেবে থাকছেন, মাইক্রোবায়োলজি বিভাগের জাকির হোসাইন।

পছন্দের আরো পোস্ট