খুবিতে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

খুলনা বিশ্ববিদ্যালয়ের অপরাজিতা হলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী গতকাল রাত ৮ টায় অনুষ্ঠিত হয়। অপরাজিত হলের প্রভোস্ট প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরার সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

প্রধান অতিথি এক সংক্ষিপ্ত বক্তব্যে ছাত্রীদের উদ্দেশ্যে বলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের অপরাজিতা হলের মেয়েরা সবসময়ই সুন্দরভাবে নানা অনুষ্ঠান আয়োজন করে এবং সবকিছুতেই তাদের মধ্যে আন্তরিকতা লক্ষ্য করা যায়। অপরাজিতা হলের মেয়েরা সারাজীবন সবক্ষেত্রে অপরাজিতা হয়ে থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Post MIddle

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রেজারার খান আতিয়ার রহমান ও ছাত্রবিষয়ক পরিচালক প্রফেসর ড. অনির্বাণ মোস্তফা। স্বাগত বক্তব্য রাখেন অপরাজিতা হলের সহকারী প্রভোস্ট ড. নিহার রঞ্জন সিংহ। এছাড়া হলের ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন সুমাইয়া বিন্তে আশরাফ। অনুষ্ঠানে হলের পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে ক্রেস্ট উপাহার দেন প্রভোস্ট প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা।

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ সাংস্কৃতিক প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশাত্ববোধক গান, পুরানো দিনের গান, নৃত্য ও কমেডি নাটক ‘কাঁঠালের আঠা’ পরিবেশন করা হয়। হলের ছাত্রীদের এই অনুষ্ঠানমালা উপস্থিত দর্শকদের প্রশংসা লাভ করে।

এ সময় বিশ্ববিদ্যালয়ের অন্যান্য হলের প্রভোস্ট, অপরাজিতা হলের প্রাক্তন প্রভোস্টবৃন্দ, সহকারী ছাত্র বিষয়ক পরিচালকবৃন্দ, সহকারী হল প্রভোস্টবৃন্দ ও সংশ্লিষ্ট হলের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট