নোবিপ্রবিতে আইআইটির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি (আইআইটি) এর অধীন পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা ইন ইনফরমেশন টেকনোলজির শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয়া হয়েছে।

এ উপলক্ষে গতকাল শুক্রবার (১৭ ফেব্রুয়ারী ২০১৭) সকালে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ওয়ানে নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইনস্টিটিউটের পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন নোবিপ্রবি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ড. মোহাম্মদ হুমায়ুন কবির ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মুহাম্মদ মুশফিকুর রহমান।

Post MIddle

এছাড়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউট ও দপ্তরসমুহের পরিচালক, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, প্রক্টর, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, এবং ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এবছর এ ইনস্টিটিউটের অধীন এক বছর মেয়াদি ডিপ্লোমা কোর্সে ৩০ জন শিক্ষার্থী ভর্তি হন। আর নবাগত প্রথম ব্যাচের এ শিক্ষার্থীদের বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে বরণ করে নিয়েছে নোবিপ্রবি পরিবার। অনুষ্ঠানে নোবিপ্রবি আইসিটি সেলের সহযোগীতায় নির্মীত আইআইটি ইনস্টিটিউটের অফিসিয়াল ওয়েবসাইট উদ্বোধন ও আইডি কার্ড বিতরণ করা হয়।

পছন্দের আরো পোস্ট