গবিতে আন্ত:বিভাগ ভলিবল ও হ্যান্ডবল টুর্নামেন্ট শুরু

গণ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ১৫ ফেব্রুয়ারি বুধবার থেকে আন্ত:বিভাগ ভলিবল (ছাত্র) ও হ্যান্ডবল (ছাত্রী) টুর্নামেন্ট-২০১৭ শুরু হয়েছে। ৬দিন ব্যাপী এই প্রতিযোগিতায় ভলিবল খেলায় ছেলেদের ১৭ টি ও হ্যান্ডবল খেলায় মেয়েদের ১১ টি দল অংশ নিচ্ছে।প্রতিযোগিতা দুটি নক আউট পদ্ধতিতে আন্তর্জাতিক নিয়ম অনুযায়ী অনুষ্ঠিত হচ্ছে।

সকালে ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ডা. দেলওয়ার হোসেন প্রতিযোগিতা উদ্বোধন করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড.এম নজরুল ইসলাম, ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস অনুষদের ডীন অধ্যাপক ড. মো. মোস্তাফিজার রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক লায়লা পারভীন বানু ও ক্রীড়া কমিটির সভাপতি মোঃ রফিকুল আলমসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

Post MIddle

উদ্বোধনী দিনে ছেলেদের ভলিবলে মোট ৪টি খেলা অনুষ্ঠিত হয়। এসব খেলায় রাজনীতি ও প্রশাসন বিভাগ ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সকে,সমাজবিজ্ঞান ও সমাজকর্ম বিভাগ গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ দলকে, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ অনুজীব বিজ্ঞান বিভাগকে পরাজিত করে।মেয়েদের হ্যান্ডবলে মেডিকেল ফিজিক্স এন্ড বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং ও অনুজীব বিজ্ঞান,কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ও বাংলা, রাজনীতি ও প্রশাসন এবং ব্যবসায় প্রশাসন বিভাগের মধ্যে মোট ৩টি খেলা অনুষ্ঠিত হয়।বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া প্রশিক্ষক মো:হাবীব উদ্দীন ও ফেরদৌসী আক্তার বন্যা প্রতিযোগিতাগুলো পরিচালনা করেন। আগামী ২০ ফেব্রুয়ারি এ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট