নোবিপ্রবিতে শুন্য আসন ও কোটায় ভর্তি ২২ ফেব্রুয়ারি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ১ম বর্ষ সম্মান শ্রেণীর শুন্য আসন ও কোটায় (মুক্তিযোদ্ধা) ২২ ফেব্রুয়ারী ২০১৭ শিক্ষার্থী ভর্তি করা হবে। ভতিচ্ছু শিক্ষার্থী ‘এ‘ গ্রুপে মেধাক্রম ০১-১৫০৫ পর্যন্ত, বি গ্রুপে মেধাক্রম ০১-১৬৫০ পর্যন্ত, সি গ্রুপে ০১-৬০০, মুক্তিযোদ্ধা কোটার মেধাক্রম ০১-৫৯ পর্যন্ত, ডি গ্রুপে মেধাক্রম ০১-১৭০ (বিজ্ঞান), ০১-১৫০ (বাণিজ্য), ০১-৪০ (মানবিক) পর্যন্ত। ২২ ফেব্রুয়ারী ২০১৭ সকাল ৯টার মধ্যে বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে প্রয়োজনীয় কাগজপত্র, ভর্তি ও আনুষঙ্গিক ফি আনুমানিক ২৩,০০০.০০ (তেইশ হাজার) টাকাসহ উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হলো। বিস্তারিত বিশ্ববিদ্যালয়ের ওয়েবাসাইট www.nstu.edu.bd ।

উল্লেখ্য,
(ক) এ গ্রুপে ৩৮টি (সাধারণ কোটায় ফলিত গণিত ও পরিসংখ্যান বিভাগ) আসন খালি আছে।
(খ) বি গ্রুপে ৫৪ টি (সাধারণ কোটায় এফটিএনএস, ইএসডিএম, এগ্রিকালচার ও ওশানোগ্রাফি বিভাগে) আসন খালি আছে।
(গ) সি গ্রুপে ১৩ টি (বাংলাদেশ লিবারেশন ওয়ার স্ট্যাডিজ বিভাগে সাধারন কোটায় ৬টি এবং মুক্তিযোদ্ধা কোটায় ৭টি) আসন খালি আছে।
(ঘ) ডি গ্রুপে ৮ টি (সাধারণ কোটায় অর্থনীতি বিভাগে ৪টি (বিজ্ঞান), ৩টি (বানিজ্য) ও ১টি (মানবিক)} আসন খালি আছে।
বি: দ্র: ভর্তির জন্য নির্বাচিত শিক্ষার্থীগণকে ২২ ফেব্রুয়ারী ২০১৭ এর মধ্যে নির্ধারিত ফি অগ্রণী ব্যাংক লি:, নোবিপ্রবি শাখায় জমা দিয়ে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

ভর্তির প্রয়োজনীয় কাগজপত্র :
১. এসএসসি ও এইচএসসি’র মূল মার্কশিট এবং প্রত্যেকটির একটি করে সত্যায়িত কপি অবশ্যই সঙ্গে আনতে হবে ২. টেলিটক বাংলাদেশ লিমিটেড থেকে ডাউনলোডকৃত প্রবেশপত্রের (ভর্তি পরীক্ষার সময় কক্ষ পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত) কপি ৩. পাঁচ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি ৪. নাগরিকত্ব সার্টিফিকেট/জন্ম নিবন্ধন/পাসপোর্ট এর সত্যায়িত কপি ৫. মুক্তিযোদ্ধা কোটায় ভর্তিচ্ছু প্রার্থীদের পিতা-মাতার অনুকূলে সরকার কর্তৃক ইস্যুকৃত মুক্তিযোদ্ধা সার্টিফিকেট এবং প্রয়োজনে দাদা-দাদী, নানা-নানীর সম্পর্কের সার্টিফিকেটের মূল কপি এবং সত্যায়িত কপি এবং ৬. প্রথম টার্মের ক্রেডিট আওয়ার ফিসহ অন্যান্য ফি-চার্জ বাবদ সকল গ্রুপের জন্য আনুমানিক ২৩,০০০.০০ (তেইশ হাজার) টাকা ভর্তি হওয়ার জন্য সঙ্গে আনতে হবে। উপরোল্লিখিত কাগজপত্র ব্যতিত কোন ছাত্রছাত্রীকে ভর্তির অনুমতি দেয়া হবে না।

পছন্দের আরো পোস্ট