খুবির নগর ও গ্রামীণ পরিকল্পনা ডিসিপ্লিনে কর্মশালা ও পুরস্কার বিতরণী

খুলনা বিশ্ববিদ্যালয়ের নগর ও গ্রামীণ পরিকল্পনা ডিসিপ্লিনে ইমপ্রুভমেন্ট প্লান শীর্ষক এক কর্মশালা আজ সকাল ১০ টায় সত্যেন্দ্র নাথ বসু একাডেমিক ভবনে ইউআরপি ডিসিপ্লিনের লেকচার থিয়েটারে অনুষ্ঠিত হয়। সকালে প্রধান অতিথি হিসেবে এ কর্মশালার উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

নগর ও গ্রামীণ পরিকল্পনা প্রধান প্রফেসর ড. শেখ মোঃ মুরছালীন মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ রেজাউল হক ও আইকিউএসির পরিচালক প্রফেসর ড. মোঃ রেজাউল করিম।

Post MIddle

উপাচার্য বলেন, আমরা উচ্চশিক্ষার মানোন্নয়নে সর্বাত্মক প্রচেষ্টা চালাচ্ছি। আইকিউএসি ও সিইটিএল এবং এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকমন্ডলী আন্তরিকতার সাথে যেভাবে কাজ করছেন তাতে আমরা দেশের বিশ্ববিদ্যালয়ের সমূহের মধ্যে অগ্রসর অবস্থানে রয়েছি। এর সুফল আমরা নিশ্চয়ই পাবো। তিনি গত কয়েক বছর খুলনা বিশ্ববিদ্যালয়ে আইকিউএসির কার্যক্রম সুন্দরভাবে পরিচালনার জন্য পরিচালক ও অতিরিক্ত পরিচালকদ্বয়ের একনিষ্ঠ ভূমিকায় তাঁদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি ডিসিপ্লিনের ইমপ্রুভমেন্ট প্লান উপস্থাপনায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, এ প্লান বাস্তবায়িত হলে উচ্চশিক্ষার মানোন্নয়নের লক্ষ্য অর্জন সম্ভব হবে। উপাচার্য এর আগে ডিসিপ্লিনের কৃতি শিক্ষার্থী ও গোল্ডেন ব্যাচের শিক্ষার্থীদের হাতে পুরস্কার ও ট্রফি তুলে দেন। কর্মশালায় সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষকবৃন্দ ছাড়াও আইকিউএসির অতিরিক্ত পরিচালকদ্বয়, ডিসিপ্লিনের সিনিয়র শিক্ষার্থীবৃন্দ অংশ নেন।

পছন্দের আরো পোস্ট