খুলনা বিশ্ববিদ্যালয় আন্তঃডিসিপ্লিন টি-২০ ক্রিকেট

খুলনা বিশ্ববিদ্যালয় আন্তঃডিসিপ্লিন টি-২০ ক্রিকেট প্রতিযোগিতা-২০১৭ পরিসংখ্যান ডিসিপ্লিন চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল (৯ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় রসায়ন বিজ্ঞান ডিসিপ্লিনকে ৭ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। রসায়ন বিজ্ঞান ডিসিপ্লিন টসে জিতে ব্যাট করে এবং খেলার নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২৭ রান সংগ্রহ করে। জবাবে পরিসংখ্যান ডিসিপ্লিন ১৭ ওভার ২ বলে ৩ উইকেটে ১৩৩ রান করে।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। এর আগে প্রধান অতিথির বক্তৃতায় তিনি বিজয়ী এবং রানার আপ উভয়দলকে উত্তেজনাপূর্ণ অথচ শান্তিপূর্ণ খেলা উপহার দেয়ার জন্য আন্তরিক ধন্যবাদ জানান।

Post MIddle

তিনি বলেন, আমাদের প্রতিটি খেলা আনন্দমুখর হোক। আমাদের বিশ্ববিদ্যালয় সবসময় আনন্দের মধ্যে থাকতে চায়। তিনি আরো বলেন আমাদের গোটা জীবনে যদি আনন্দে থাকতে পারি তাহলে বিষাদ থাকবে না। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্র বিষয়ক পরিচারক প্রফেসর ড. অনির্বাণ মোস্তফা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) প্রফেসর শরীফ হাসান লিমন। সামগ্রিক অনুষ্ঠানটি পরিচালনা করেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের উপ-পরিচালক এস এম জাকির হোসেন ও মোঃ মইনুল ইসলাম। খেলায় ম্যান অব দ্যা টুর্ণামেন্ট হওয়ার গৌরব অর্জন করে পরিসংখ্যান ডিসিপ্লিনের মোঃ হোসেন রনি এবং পরিসংখ্যান ডিসিপ্লিনের রাশেদুল ইসলাম সাগর ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হয়।

এছাড়া সর্বোচ্চ উইকেট সংগ্রহকারী রসায়ন বিজ্ঞান ডিসিপ্লিনের মোঃ আনারুল ইসলাম ও সর্বোচ্চ রান সংগ্রহকারী একই ডিসিপ্লিনের মিয়া সোহানুর রহমান নির্বাচিত হয়। এসময় বিভিন্ন ডিসিপ্লিনের শিক্ষক, কর্মকর্তা, ছাত্র-ছাত্রী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট