শাটল টাইম বাংলাদেশ-২০১৭এর আনুষ্ঠানিক উদ্বোধন

অাজ (৯ ফেব্রুয়ারী ২০১৭) বৃহস্পতিবার বিকালে শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়াম (বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কমপ্লেক্স)-এ অষ্ট্রেলিয়ান সরকারের আর্থিক সহযোগিতায় ও ব্যাডমিন্টন ওর্য়াল্ড ফেডারেশন, ব্যাডমিন্টন এশিয়া এবং স্পোর্টস ম্যাটার এর টেকনিক্যাল সহযোগিতায় “শাটল টাইম বাংলাদেশ-২০১৭” এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়।

উক্ত শাটল টাইম প্রোগ্রামের আওতায় ৪দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালায় দেশের বিভিন্ন বিভাগ থেকে ১৮ জন টিউটর ও ঢাকার বিভিন্ন স্কুল থেকে প্রায় ৪০জন ছাত্র-ছাত্রী এবং ২৪জন শিক্ষক অংশগ্রহন করে।

badminton Openingস্থানীয় সরকার ও পল্লীউন্নয়ন মন্ত্রণালয়ের সচিব ও বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি আবদুল মালেক উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাটল টাইম বাংলাদেশ এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পোর্টস ম্যাটার এর সিইও মিস জ্যাকি লউফ এবং ব্যাডমিন্টন এশিয়ার ডেভেলপমেন্ট অফিসার ও শাটল টাইম বাংলাদেশ-২০১৭ এর পরিচালক মি. সামবানথান।

অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রোগ্রাম কো-অর্ডিনেটর ও ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ গোলাম আজিজ জিলানী এবং সহকারী কো-অর্ডিনেটর ও ফেডারেশনের সদস্য কাজী হাসিবুর রহমান শাকিল।

পছন্দের আরো পোস্ট