রাবি আন্তঃকলেজ এ্যাথলেটিক্স সমাপ্ত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৩৯তম আন্তঃকলেজ এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় পুরুষ গ্রুপে শহীদ জিয়াউর রহমান হল ৪৫ পয়েন্ট ও মহিলা গ্রুপে রোকেয়া হল ৫৮ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে। শাহ মখদুম হল ৩৬ পয়েন্ট ও মন্নুজান হল ১৫ পয়েন্ট পেয়ে রানার আপ হয়। পুরুষদের মধ্যে শহীদ জিয়াউর রহমান হলের কামরুল ইসলাম আকাশ ২০ পয়েন্ট ও মহিলাদের মধ্যে মন্নুজান হলের শিরিন আক্তার ১৫ পয়েন্ট পেয়ে ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়। প্রতিযোগিতায় তারা দ্রুততম মানব ও মানবীও হন।

গত সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে এ প্রতিযোগিতার পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী সারওয়ার জাহান ও কোষাধ্যক্ষ প্রফেসর সায়েন উদ্দিন আহমেদ। সেখানে অন্যান্যের মধ্যে এ্যাথলেটিক্স এন্ড একুয়াটিক্স সাব-কমিটির সভাপতি প্রফেসর মো. শিবলী সাদিকসহ হল প্রাধ্যক্ষগণ, ছাত্র-উপদেষ্টা, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতার ৪১টি ইভেন্টে ১৭টি দলের প্রায় ১৫০ জন প্রতিযোগী অংশ নেয়।

Post MIddle

আন্তঃকলেজ এ্যাথলেটিক্সে উপুর্যপরি সাতবার চ্যাম্পিয়ন হওয়ায় শহীদ জিয়াউর রহমান হলকে এই অনুষ্ঠানে রানিং ট্রফি প্রদান করা হয়।

প্রধান অতিথি ৮ম বাংলাদেশ গেমস ২০১৩-এ তায়কোয়ান্ডো, ১৩তম জাতীয় তায়কোয়ান্ডো, আন্তঃবিশ্ববিদ্যালয় সাতার ও ওয়াটারপোলো ২০১৫-২০১৬ ও আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট ২০১৫-২০১৬ প্রতিযোগিতায় পদকপ্রাপ্তদের ব্লেজার প্রদান করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আব্দুর রোকন মাসুম।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট