জাবিতে সাংবাদিক হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

দৈনিক সমকালের শাহাজাদপুর উপজেলা প্রতিনিধি আঃ হাকিম শিমুলকে গুলি করে হত্যাসহ সাম্প্র্রতিক সকল সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ ও বিচার দাবিতে মানববন্ধন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।

রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় শহীদ মিনারের পশ্চিম পাদদেশে এ মানববন্ধন কর্মসূচি পালিত  হয়।

Post MIddle

মানববন্ধন বক্তরা শিমুলের হত্যাকারীদের দৃষ্টান্ত শাস্তি দাবি জানিয়ে বলেন ১৬ কোটি মানুষের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তাদের দাবি, অতিদ্রুত যে শিমুল হত্যাসহ অন্যান্য সাংবাদিক লাঞ্ছনার বিচার হয়। এ সময় শিমুলের পরিবারকে দেখ ভাল করার দায়িত্ব যে সরকার গ্রহণ করে সে দাবিও জানান তারা।

সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শরিফুল কবির শামীমের সঞ্চালনায় মানববন্ধনে কলা ও মানবীকি অনুষদের ডিন অধ্যাপক মো. মোজাম্মেল হক, শিক্ষক সমিতির সাবেক সাধারণ সাধারণ অধ্যাপক মোহাম্মদ মাফরুহী সাত্তার, ইতিহাস বিভাগের সভাপতি অধ্যাপক এ টি এম আতিকুর রহমান, গণিত বিভাগের সভাপতি অধ্যাপক মো. শরিফ উদ্দিন, জার্নালিজম এন্ড  মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক হাসান মাহমুদ ফয়সল, সাংবাদিক সমিতির সাবেক সভাপতি বেলাল হোসাইন রাহাত, বর্তমান সভাপতি মওদূদ আহম্মেদ সুজনসহ প্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে জাবি শাখা ছাত্রলীগ, বাংলাদেশ ছাত্রইউনিয়ন জাবি সংসদ, ছাত্রফ্রন্ট জাবি শাখাসহ সাধারণ শিক্ষার্থীরা একাত্মক ঘোষণা করেন।

পছন্দের আরো পোস্ট