খুবির ইসিই ডিসিপ্লিনে নবীনবরণ অনুষ্ঠিত

আজ (৫ ফেব্রুয়ারি) রোববার সকাল ১০ টায় খুলনা বিশ্ববিদ্যালয়ের আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে ইলেকট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের উদ্যোগে ২০তম ব্যাচের নবীনবরণ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রফেসর ড. মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ রেজাউল হক।

Post MIddle

প্রধান অতিথি এক সংক্ষিপ্ত বক্তব্যে নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন তোমাদের পদচারণায় ক্যাম্পাস হয়ে উঠবে মুখরিত। তিনি আরও বলেন তোমরা জরাজীর্ণকে ফেলে দিয়ে নতুনকে যেন জয় করতে পারো সেই আশা করি। পাশাপাশি তোমরা যাতে পৃথিবী জয় করতে পারো। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের প্রফেসর ড. মোঃ শামীম আহসান ও সহযোগী অধ্যাপক এস এম সামছুল আলম।

শিক্ষার্থীদের মধ্যে মাসুদ হোসাইন সানি, সরোয়ার জাহান, কঙ্কণ ভক্ত, আবু সামস্ মোঃ সাজিদ রিয়াজ, শাফিউল উমাম। পরে প্রধান অতিথি নবীন শিক্ষার্থীদের মধ্যে ফুল ও ক্রেস্ট বিতরণ করেন। এসময় সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট