চুয়েট ক্যারিয়ার ক্লাবের ট্যালেন্ট হান্ট অনুষ্ঠিত

চুয়েট ক্যারিয়ার ক্লাব এর আয়োজনে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে “ট্যালেন্ট হান্ট -২০১৭। ২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.মো.রফিকুল আলম।’রুবিকস কিউব সলভিং’ এর মধ্য দিয়ে প্রতিযোগীতাগুলোর শুরু হওয়ার পর ৩ ও ৪ ফেব্রুয়ারি প্রতিযোগিতাগুলোর প্রথম ও ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতাগুলোর মধ্যে ছিল পাওয়ার পয়েন্ট স্লাইড প্রেজেন্টেশন, প্রোগ্রামিং কন্টেস্ট, কুইজ কম্পিটিশন, মেকানিকস অলিম্পিয়াড,অটোক্যাড ও সলিড ওয়ার্কস কম্পিটিশন, সার্কিট সলভিং এবং রুবিক্স কিউব সলভিং কম্পিটিশন।

চুয়েট ক্যারিয়ার ক্লাব৪ ফেব্রুয়ারি বিকালে প্রতিযোগিতাটির সমাপনী অনুষ্ঠান শুরু হয়। সমাপনী অনুষ্ঠানে  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়েট ক্যারিয়ার ক্লাবের চীফ মডারেটর ড. আজাদ হোসেন।

সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর “ক্যারিয়ার & এমপ্লয়মেন্ট- ২০১৭” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে সমৃদ্ধ ক্যারিয়ার গঠনের উপর বক্তব্য রাখেন ইউনিপোলার অটোমেশন টেকনোলোজির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী হুমায়ুন কবির রাজু এবং সড়ক ও জনপথের সহকারী প্রকৌশলী শুভ্র দাস।

ট্যালেন্ট হান্ট-২০১৭ সম্পর্কে চুয়েট ক্যারিয়ার ক্লাব এর সাধারণ সম্পাদক আব্দুল মতিন বলেন,”চুয়েট ক্যারিয়ার ক্লাব” শিক্ষার্থীদের পেশাদারী দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে আমরা “ট্যালেন্ট হান্ট” এর আয়োজন করেছি।এই প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে আগ্রহ বাড়বে ও তারা পেশাদারি বিষয়গুলোতে দক্ষ হয়ে উঠবে বলে আমি আশাবাদী। “
পছন্দের আরো পোস্ট