জাবিতে দুই দিনব্যাপী চাকরী মেলা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ৮ম বারের মত  বিডিজবস্ ডট কম এর আয়োজনে দুই দিনব্যাপী চাকরী মেলা শুরু হতে যাচ্ছে। শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকালে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতিতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ৮ম বিডিজবস্ ডট কম ক্যাম্পাস ক্যারিয়ার ফেস্টিভাল এর সমন্বয়ক মোহাম্মদ আলী ফিরোজ।

তিনি জানান, বিডিজবস্ ডট কম প্রতি বছর দেশের শীর্ষস্থানীয় সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয় সমূহে এ মেলার আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় আগামী ৬ ও ৭ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে দুই দিন ব্যাপি এ চাকরী মেলা অনুষ্ঠিত হবে। এতে দেশের খ্যাতনামা বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে।

মেলার প্রথম দিনে (৬ ফেব্রুয়ারি) ৩৫টি অংশগ্রহণকারী স্বনামধন্য প্রতিষ্ঠান তাদের ১০০টি শুন্য পদের জন্য ছাত্র-ছাত্রীদের কাছ থেকে আবেদন পত্র সংগ্রহ করবে এবং দ্বিতীয় দিনে নির্বাচিত আবেদনকারীদেরকে সরাসরি সাক্ষাৎকার গ্রহণ করবে।

Post MIddle

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে যারা বিভিন্ন বিষয়ে সদ্য স্নাতক সম্পন্ন করেছে এবং যারা আগামী ১-২ মাসের মধ্যে স্নাতক সম্পন্ন  করবে তারা এ মেলার মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরীর জন্য আবেদন করতে পারবে।

এ মেলার উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম। এ সময় আরো উপস্থিত থাকবেন ছাত্রকল্যান ও পরামর্শদান কেন্দ্রের পরিচালক অধ্যাপক রাশেদা আখতার, বিডিজবস্ ডট কম এর প্রধান বাণিজ্যিক কর্মকর্তা প্রকাশ রায় চৌধুরী।

#…………

পছন্দের আরো পোস্ট