ইবি কর্মকর্তা সমিতির ফ্যামিলি ডে উপলক্ষে সৌজন্য উপহার বিতরণ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী বলেছেন, ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবারের প্রত্যেক সদস্য যেন তার ন্যায্য প্রাপ্য থেকে বঞ্চিত না হয়, সেটি আমি দেখবো। একইসাথে আমি আশা করবো, আপনাদের উপর অর্পিত স্ব-স্ব দায়িত্ব আপনারা যথাযথভাবে পালন করবেন। তিনি বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব আমি নিষ্ঠার সাথে পালন করে যেতে চাই। এক্ষেত্রে আপনাদের সহযোগিতা প্রয়োজন। উপাচার্য আরও বলেন, কর্মকর্তাদের পেশাগত দক্ষতা উন্নয়নে প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। তিনি টেকসই উন্নয়নের লক্ষ্য পূরণে কর্মকর্তাদেরকে ঘুরে দাঁড়ানোর আহ্বান জানান।

আজ (শনিবার) সকাল ১০টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় প্রশাসন ভবনে বিশ্ববিদ্যালয় কর্মকর্তা সমিতির অফিস-কক্ষে সমিতির ফ্যামিলি ডে উপলক্ষে সৌজন্য উপহার বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী কথাগুলো বলেন।

Post MIddle

উদ্বোধনী এ অনুষ্ঠানে উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ২১শতকের উপযোগী করে কর্মকর্তাদের পেশাগত মান বৃদ্ধি করতে হবে। তিনি বলেন, বিশ্ববিদ্যালয়কে ভালোবেসে নিজ-নিজ দায়িত্ব পালনের মধ্য দিয়ে আমরা যদি বিশ্ববিদ্যালয়কে মানসম্পন্ন করতে পারি তাহলে একদিন তার সুফল আমরা সবাই পাব।

ট্রেজারার প্রফেসর ড. মোহাঃ সেলিম তোহা বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ের সেবক। বিশ্ববিদ্যালয় আমাদের কী দিল সেটা না ভেবে আমরা বিশ্ববিদ্যালয়কে কী দিলাম সেটি ভেবে দায়িত্ব পালনের জন্য তিনি কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।
কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মোঃ মোতাহার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত গ্রন্থাগারিক মু. আতাউর রহমান এবং কর্মকর্তা সমিতির সভাপতি মোঃ শামছুল ইসলাম জোহা। রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস.এম আব্দুল লতিফ, পরিকল্পনা ও উন্নয়ন অফিসের ভারপ্রাপ্ত পরিচালক এইচ.এম আলী হাসান এবং বিভিন্ন অফিসের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট