মানারাত কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

বিপুল উৎসাহ-উদ্দীপনার সাথে মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা নিজস্ব মাঠে অনুষ্ঠিত হয়। তিনদিন ব্যাপী এই ক্রীড়া প্রতিযোগিতার ৩১ জানুয়ারি ২০১৭ প্রথম দিনের অনুষ্ঠান উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ বিগ্রেডিয়ার জেনারেল (অব.) মো. মেহদী হাসান প্রামানিক,পিএসসি।প্রতিযোগিতার প্রথমদিন জুনিয়র বিভাগের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পরের দিন পহেলা ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয় বালিকা শাখার প্রতিযোগিতা।এ দিন প্রধান অতিথি হিসেবে ক্রীড়া প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের যুগ্মসচিব আনোয়ারা বেগম ।

Post MIddle

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতাক্রীড়া প্রতিযোগিতার তৃতীয় এবং শেষদিনের বালক শাখার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানারাত ট্রাস্টের সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সাবেক অধ্যাপক এ. টি. এম ফজলুল হক।

পুরো প্রতিযোগিতার সার্বিক তত্ত্ববধানে ছিলেন কলেজের অধ্যক্ষ বিগ্রেডিয়ার জেনারেল (অব.) মো. মেহদী হাসান প্রামানিক,পিএসসি। সার্বিক সহযোগিতায় ছিলেন উপাধ্যক্ষ ফাতেমা জেমাইমা রহমান ও মুনশী মো. হারুন- অর-রশীদ।
তিনদিনব্যাপী এই ক্রীড়া অনুষ্ঠানে বিপুলসংখ্যক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। আনুমানিক প্রায় বিশটি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জুনিয়র শাখার বর্ণালী ডিসপ্লে সবার মন জয় করে নেয়।

পছন্দের আরো পোস্ট