ভেড়ামারায় দাখিল ও আলিম পরীক্ষার্থীদের দোয়া ও বিদায়ী অনুষ্ঠান

কুষ্টিয়ার ভেড়ামারা আলিম মাদ্রাসার হলরুমে ২০১৭ সালের দাখিল ও আলিম পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া ও বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। ভেড়ামারা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মোঃ এসকেন্দার আলী’র সভাপতিত্বে ও মওলানা আবু সাঈদের উপস্থাপনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

Post MIddle

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার শান্তি মনি চাকমা। বিশেষ অতিথি ছিলেন মাদ্রসার ম্যানেজিং কমিটির সভাপতি জাসদ কেন্দ্রীয় কমিটি’র সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সর্দার মোঃ আবু সালেক, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শরিফুল ইসলাম, মাদ্রাসার বিদে্যুাৎশাহী সদস্য ও তাহের মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম ও দৈনিক আন্দোলনের বাজারের সাংবাদিক এস.এম.আবু ওবাইদা-আল-মাহাদী।

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে সকল পরীক্ষার্থীর সফলতা কামনা করেন। মাদ্রাসার পক্ষ থেকে বিদায়ী শিক্ষার্থীদের উপহার দেওয়া হয়। পরিশেষে সকলের মঙ্গল কামনা করে দোয়া করা হয়। এসময় মাদ্রাসার সকল শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, সাংবাদিক, ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবকবৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট