নোবিপ্রবিতে সরস্বতী পূজা উদযাপিত

প্রতিবছরের ন্যায় এবারও যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মাধ্যমে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) সরস্বতী পূজা উদযাপিত হয়েছে। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে প্রতিমা স্থাপন, দেবী অর্চনা, অঞ্জলি প্রদান, প্রসাদ বিতরণ, কুইজ প্রতিযোগীতা, নৃত্যানুষ্ঠান, বৈদিক ফ্যাশন, পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ বুধবার সকালে (১ফেব্রুয়ারী ২০১৭) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য  প্রফেসর ড. এম অহিদুজ্জামান।

কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক জনাব কৌশিক চন্দ্র হাওলাদারের সঞ্চালনায় এবং বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. দিব্যদ্যুতি সরকারের সভাপতিত্বে এতে বরণ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ও বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব প্রফেসর ড. জিনাত হুদা অহিদ, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ ইউছুফ মিঞা, সাধারণ সম্পাদক জনাব নাসির উদ্দিন ও ইসকন ইয়ুথ ফোরামের পরিচালক শ্রীপদ হরিপ্রেম প্রসাদ দাস ব্রক্ষ্মাচারী প্রমুখ। অন্যান্যের  মাঝে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন;

পছন্দের আরো পোস্ট