ইউল্যাব ফেয়ার প্লে কাপ। ইউআইইউ ও ইস্টার্ন ইউনিভার্সিটি সুপার এইটে

দশম ইউল্যাব ফেয়ার প্লে কাপ আন্ত:বেসরকারি বিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতা আজ (৩১ জানুয়ারি) মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় ইউআইইউ এর মুখোমুখি হয় আইইউবিএটি  এবং দুপুর একটা তিরিশ মিনিটে ইস্টার্ন ইউনিভার্সিটি এর মুখোমুখি হয় সাউথ ইস্ট ইউনিভার্সিটি। খেলা দুটি অনুষ্ঠিত হয় ইউল্যাবের মোহাম্মদপুরের নিজস্ব ক্রিকেট গ্রাউন্ডে।

দিনের প্রথম ম্যাচে টসে জিতে ইউআইইউ প্রথমে ব্যাট করার করার সিদ্ধান্ত নেয়। ইউআইইউ ১০ উইকেট হারিয়ে ১৮.৪ ওভারে ৯৬ রান সংগ্রহ করে। তানভীর দলের পক্ষে  ১৯ বলে ২৪ রান করেন। বল হাতে ইউআইইউ এর কবির, আরমান ও আনসারি তিনটি করে উইকেট নেন।  জবাবে খেলতে নেমে আইইউবিএটি সব উইকেট হারিয়ে ১৮.২ ওভারে মাত্র মাত্র ৬১ রান করে।  ৩৫ রানের ব্যাবধানে জয় পায় ইউআইইউ। ম্যাচ সেরা হন ইউআইইউ এর আনসারি।

Post MIddle

অন্যদিকে দিনের দ্বিতীয় ম্যাচে ইস্টার্ন ইউনিভার্সিটি ৬ উইকেটে হারিয়ে দেয় সাউথ ইস্টকে। টসে জিতে সাউথ ইস্ট প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। সাউথ ইস্ট ১০ উইকেট হারিয়ে ১৯.৩ ওভারে ৯৯ রান করে।জবাবে ১০০ রানের টার্গেটে খেলতে নেমে ইস্টার্ন ইউনিভার্সিটি ১ ওভার বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায়। ইস্টার্ন ইউনিভার্সিটির শৌমিক মাত্র ৩ রান দিয়ে ৫ উইকেট তুলে নেন ও রিফাত ৫৫ বলে ৫২ রান করে ম্যান অব দ্যা ম্যাচ হন।

অনলাইন আপডেট এবং লাইভ স্কোর জানতে ভিজিট করুনঃ http://cricket.ulab.edu.bd ২-৩ ফেব্রুয়ারী, ২০১৭ একই গ্রাউন্ডে সুপার এইট পর্ব শুরু হবে।  ‘বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারী, ২০১৭  সকাল সাড়ে নয়টায় স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ এর মুখোমুখি হবে ইউআইইউ  এবং দুপুর একটা তিরিশ মিনিটে ইউল্যাব এর মুখোমুখি হবে ইস্টার্ন ইউনিভার্সিটি।শুক্রবার ৩ ফেব্রুয়ারী       গ্রিন ইউনিভার্সিটির মুখোমুখি হবে আইইউবি ও স্টেট ইউনিভার্সিটির মুখোমুখি হবে এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি। টেকনিক্যাল সাপোর্ট: বাংলাদেশ ক্রিকেট বোর্ড; নিউজ পার্টনার : কালের কণ্ঠের ও ডেইলি ইন্ডেপেন্ডেন্ট; টিভি মিডিয়া পার্টনার: গাজী টিভি; রেডিও পার্টনার: কালারস এফএম; অনলাইন নিউজ পার্টনার: বাংলা ট্রিবিউন; গিফট পার্টনার: মীনা সুইটস; বেভারেজ পার্টনার: 100 প্লাস; রিফ্রেশমেন্ট পার্টনার : ম্যাগি এবং প্রমোশন পার্টনার: আর্টিস্টি

পছন্দের আরো পোস্ট