নর্দানে ফার্মেসী অনুষদের গ্রাজুয়েশন সমাপনী

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ফার্মেসী অনুষদের সম্মান ডিগ্রী সমাপনী উপলক্ষে গ্রাজুয়েশন সমাপনী আয়োজন করা হয়।ফার্মেসী অনুষদের হেড প্রফেসর ড. মো. হারুন-অর-রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ এর প্রেসিডিয়াম সদস্য ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান ড. মো: আবদুর রাজ্জাক এমপি।

অনুষ্ঠানে গেষ্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের মাননীয় চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ এর শ্রম ও মানব সম্পদ বিভাগের সচিব জনাব হাবিবুর রহমান সিরাজ, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপ- উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম ও ট্রেজারার মো: আনোয়ার হোসাইন ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ড. রাজ্জাক নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বলেন, আপনারা বিশ্ববিদ্যালয় তথা দেশের সম্পদ, এই সম্পদের সঠিক ব্যবহারের মাধ্যমে আপনারা দেশের কল্যাণ বয়ে আনবেন এবং নিজেদের যোগ্য ও দক্ষ মানবসম্পদ হিসেবে তেরী করে ফার্মাসিউটিক্যালস শিল্পে অবদান রাখবে বলে আমরা আশা করি।

অনুষ্ঠানে অন্যান্যেদের মধ্যে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছ্ত্রাীবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট