কুয়েট স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন

শুক্রবার (২৭ জানুয়ারী) সকাল ৯ টায় খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) ক্যাম্পাসস্থ খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল ও উন্মেষ সরকারি প্রাথমিক বিদ্যালয় এর দুই দিনব্যপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৭ এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুই দিনব্যপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৭ এর উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল এর প্রধান শিক্ষক টি এম ছানাউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উন্মেষ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও কুয়েটের লাইব্রেরীয়ান মোঃ আক্কাস উদ্দিন পাঠান।

অন্যান্য অতিথির মধ্যে উপস্থিত ছিলেন কুয়েটের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রাক্তন প্রফেসর ড. নাসিম আহমেদ, পদার্থ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. জলী সুলতানা, রসায়ন বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আবু ইউসুফ। এসময় উন্মেষ সরকারি প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ আকবর হোসেন সরদার, খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল (প্রাথমিক) এর প্রধান শিক্ষক মোসাঃ রাজিয়া সুলতানাসহ স্কুলের শিক্ষকমন্ডলী, অভিভাবকবৃন্দ, ছাত্র-ছাত্রীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট