ঢাবির সেমিনারে ইউজিসি চেয়ারম্যান

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান-এক অনুষ্ঠানে খাদ্যের গুণগত মান বজায় রাখার উপরে গুরুত্বারোপ করেন। তিনি উদ্বেগ প্রকাশ করে বলেন যে, দেশে অসাধু ব্যবসায়ীদের একটি চক্র ভেজাল খাদ্যের ভয়াবহতা উপেক্ষা করে খাদে ভেজাল সমস্যা সৃষ্টি করছে যা জনস্বাস্থের জন্য হুমকি স্বরূপ।

Post MIddle

তিনি ‘ফুড এনালাইসিস ল্যাবরেটরি ওয়েবসাইট এন্ড ট্রেনিং অন কোয়ালিটি এসিউরেন্স এন্ড কোয়ালিটি কন্ট্রোল অব ফুড এনালাইটিকাল ল্যাবরেটরিজ’ শীর্ষক এক সেমিনারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ অভিমত ব্যক্ত করেন। সেমিনারটি আজ (২৫ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর এডভান্সড রিসার্চ ইন সাইন্সেস (সিএআরএস) এ অনুষ্ঠিত হয়। এই সেমিনার বিশ্ব ব্যাংকের উচ্চশিক্ষা মানোন্নয়ন প্রকল্পের অধীনে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের অর্থায়নে বাস্তবায়িত প্রকল্পের অংশ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিক-এর সভাপতিত্বে অনুষ্ঠানে ইনস্টিটিউট অব নিউট্রিশন এন্ড ফুড সাইন্স এবং প্রকল্পের সাব-প্রজেক্ট ম্যানেজার ড. নাজমা শাহীন সেমিনার সম্পর্কে অংশগ্রহণকারীদের ব্রিফিং প্রদান করেন।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট