কুবি বঙ্গবন্ধু পরিষদের পাল্টাপাল্টি কমিটি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু পরিষদ’র একাংশের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আইনুল হককে সভাপতি ও লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো: জিয়া উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। বুধবার কার্যনির্বাহী পরিষদ-২০১৬ এর সভাপতি এন. এম. রবিউল আউয়াল চৌধুরী ও সাধারণ সম্পাদক কাজী ওমর সিদ্দিকী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এর আগে যে আদর্শ ও উদ্দেশ্যকে সামনে রেখে কুমিল্লা বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ গঠিত হয়েছিল বঙ্গবন্ধু পরিষদ এখন আর সে জায়গায় নেই। এই দাবি করে ১৭ জানুয়ারি পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক দুলাল চন্দ্র নন্দীকে সভাপতি এবং অর্থনীীত বিভাগের সহকারী অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীনকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে বঙ্গবন্ধু পরিষদের অপর অংশ।

Post MIddle

বিজ্ঞপ্তি মারফত জানা যায়, ২৩ সদস্য বিশিষ্ট নবগঠিত কার্যকরী কমিটিতে নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আইনুল হককে সভাপতি ও লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো: জিয়া উদ্দিনকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়। এছাড়াও সহ-সভাপতি পদে মনোনীত হয়েছেন মোহাম্মদ জুলহাস মিয়া (সহকারী অধ্যাপক, পদার্থবিজ্ঞান বিভাগ), মো: নজরুল ইসলাম (সহকারী অধ্যাপক, এ আই এস বিভাগ), মো: জিল্লুর রহমান সিদ্দিকী (সহকারী অধ্যাপক, লোক প্রশাসন বিভাগ)। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ নাসির হুসেইন (সহকারী অধ্যাপক, অর্থনীতি বিভাগ) ও মো: এমদাদুল হক (সহকারী অধ্যাপক, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ); কোষাধ্যক্ষ পদে মো: নাহিদুল ইসলাম (প্রভাষক, লোক প্রশাসন বিভাগ); সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ আতিকুর রহমান (প্রভাষক, রসায়ন বিভাগ); প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো: সোহেল রানা (সহকারী অধ্যাপক, পরিসংখ্যান বিভাগ); ক্রীড়া সম্পাদক পদে মো: আবুল হায়াত (সহকারী অধ্যাপক, ইংরেজি বিভাগ); সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন (প্রভাষক, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগ); শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে মো: আবদুল মজিদ পাটোয়ারী (সহকারী অধ্যাপক, রসায়ন বিভাগ) কে মনোনীত করা হয়েছে। এছাড়াও কার্যকরী পরিষদ সদস্য মনোনীত করা হয়েছে আরও ১০ জনকে।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট