মাহবুবা হোসেইনের ২য় কাব্যগ্রন্থ “হঠাৎ নির্ঝর” এর মোড়ক উন্মোচন

গতকাল শনিবার (২১ জানুয়ারী) বাইপাইলের ইনভেস্টর ক্লাবে কর অঞ্চল ১৫, ঢাকা এর বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয় । দিন ব্যাপী এ বন ভোজনে উক্ত কর অঞ্চলের সকল কর্মচারী ও কর্মকর্তাগণ আনন্দ উল্লাস করেন । এই বনভোজনের অন্যতম আকর্ষন ছিল কর কমিশনার মহোদয়ের রচিত ২য় কাব্যগ্রন্থ “হঠাৎ নির্ঝর” এর মোড়ক উন্মোচন ।

কর কমিশনার মাহবুবা হোসেইন জাতীয় রাজস্ব আহরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার পাশাপাশি সাহিত্যেও সফলতার স্বাক্ষর রেখে চলেছেন । গত তিন জানুয়ারি কেন্দ্রীয় গণগ্রন্থাগারে তার প্রথম বই “অর্ধ নারী” এর প্রকাশনা অনুষ্ঠান হয় যেখানে সভাপতিত্ব করেন বিশিষ্ট কবি আসাদ চৌধুরী ও প্রধান অতিথি ছিলেন বরেণ্য কথা সাহিত্যিক সেলিনা হোসেন ।

Post MIddle

কর্মচারীরা জানান “খেলাধুলা, র‍্যাফেল ড্র এসবের পাশাপাশি আনন্দের এ উৎসবে নতুন মাত্রা জুড়েছে স্যার এর রচিত এই কাব্যগ্রন্থ। নতুন বই হাতে পেয়ে আমাদের বাচ্চারা খুবই খুশি”। সহজ সরল ভাষায় রচিত এ কাব্যগ্রন্থটি প্রকাশ করেছে মুক্তভাষ ফাউন্ডেশন ।

কর্মকর্তারা জানান আয়কর মেলা, আয়কর সপ্তাহ এবং সর্বশেষ এনফোর্সমেন্ট মাসে যে চাপ যাচ্ছে  কর্মচারীদের উপর দিয়ে তাতে এই বিনোদনপূর্ণ একটি দিন তাদেরকে আবার পূর্ণ উদ্যোমে কাজ করতে সহায়ক হবে।

পছন্দের আরো পোস্ট