খুবির গণিত ডিসিপ্লিনে ইনডোর গেমস প্রতিযোগিতা ‍শুরু

রোববার (২২ জানুয়ারি) খুলনা বিশ্ববিদ্যালয়ের ড. সত্যেন্দ্র নাথ বসু একাডেমিক ভবনে গণিত ডিসিপ্লিনের উদ্যোগে ৩দিনব্যাপী ইনডোর গেমস প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গণিত ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. মোঃ হায়দার আলী বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ রেজাউল হক ও বিশেষ অতিথি হিসেবে প্রফেসর ড. সরদার ফিরোজ আহমেদ এবং কনভেনার হিসেবে ড. মুন্নুজাহান আরা উপস্থিত ছিলেন।

Post MIddle

প্রধান অতিথি এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন পড়াশোনার পাশাপাশি খেলাধূলার প্রয়োজন আছে। খেলাধূলার মাধ্যমে শারীরিক ও মানসিক অবস্থার বিকাশ হয়। খেলাধূলায় হার জিতের কোনো বিষয় নয়, অংশগ্রহণ করা মূল বিষয়। এছাড়া এই ইনডোর গেমস এর মাধ্যমে নিজেদের মধ্যে সৌহার্দতা বৃদ্ধি পায় এবং শিক্ষার্থী ও শিক্ষকদের মধ্যে একটি সেতু বন্ধন তৈরি হয়।

পরে প্রধান অতিথি লুডু খেলার মাধ্যমে গেমস প্রতিযোগিতার উদ্বোধন করেন। উল্লেখ্য, প্রতিয়োগিতায় লুডু, দাবা, কেরাম, তাস ও ডাকটথ্রো ইভেন্টে ডিসিপ্লিনের ১০০ জন শিক্ষার্থী ও ১১ জন শিক্ষক অংশগ্রহণ করছে। এসময় সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।##

পছন্দের আরো পোস্ট