ব্যাডমিন্টন প্রশিক্ষণ শিবিরের সমাপনী ও সনদ বিতরণী

বুধবার (১৮ জানুয়ারি ২০১৭) বিকাল ৪ টায় শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে (বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কমপ্লেক্স) তৃণমূল পর্যায় থেকে বাছাইকৃত প্রতিভাবান ব্যাডমিন্টন খেলোয়াড়দের নিয়ে চূড়ান্ত পর্বের প্রশিক্ষণ শিবির এর সমাপনী ও সনদপত্র বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Post MIddle

হারুনুর রশীদ, সহ-সভাপতি, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস।

উক্ত সমাপনী ও সনদপত্র বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আমির হোসেন বাহার। এছাড়া মোঃ কবিরুল ইসলাম শিকদার, কোষাধ্যক্ষ কাজী নূর মোহাম্মদ।
উক্ত চূড়ান্ত পর্বের প্রশিক্ষণ ক্যাম্পে ঢাকা, চট্টগ্রাম, রাঙ্গামাটি, খুলনা, সিলেট, রাজশাহী, দিনাজপুর, বগুড়া, পাবনা, যশোর, নড়াইল, গোপালগঞ্জ, কুমিল্লা, ফেনী, টাঙ্গাইল ও পটুয়াখালীসহ ১৬টি জেলা ক্রীড়া সংস্থা হতে ৬৪ জন বালক-বালিকার মধ্যে বাছাই পর্বের মাধ্যমে ১৩জন বালক ও ১৩জন বালিকা সর্বমোট ২৬জন প্রশিক্ষণার্থী অংশগ্রহন করেছিলেন।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট