কুবিতে ছাত্রলীগের আলোচনা ও মতবিনিময় সভা

বাংলাদেশ ছাত্রলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৬৯ বছর পূর্তি উপলক্ষে আগামি ২৫ জানুয়ারির পূর্ণমিলনী অনুষ্ঠান সফল করার লক্ষ্যে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সকল কর্মীদের নিয়ে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে দুপুর ১টায় এ সভা অনুষ্ঠিত হয়।

Post MIddle

শাখা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আলিফের সভাপতিত্ত্বে এবং সাধারণ সম্পাদক রেজা-ই- এলাহীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চেয়ারম্যান গোলাম সারওয়ার, প্রধান বক্তা ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক বি এম এহতেশাম ও উপ-ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান রুদ্র ।

আলোচনা পর্বে প্রধান বক্তা বি এম এহতেশাম বলেন, ‘ছাত্রলীগের মাধ্যমেই দেশ ফিরে পেয়েছে তার আপন ঠিকানা। বিশ্ববিদ্যালয়ের পড়াশুনার সুষ্ঠু পরিবেশ বজায় রাখবে ছাত্রলীগের নেতাকর্মীরা-এটাই দেশবাসীর প্রত্যাশা। বিশ্ববিদ্যালয়ে কোন ক্লাস-পরীক্ষা বন্ধ হওয়া বা কোন অপ্রিতিকর ঘটনার দায় যাতে ছাত্রলীগের কাঁধে না যায় এ ব্যাপারে নেতা-কর্মীদেরকে সজাগ থাকতে হবে। ছাত্রলীগের হাতে ক্যাম্পাসের কোন ক্ষতি হবেনা।’ এছাড়াও আগামি ২৫ জানুয়ারি ছাত্রলীগের কেন্দ্রীয় পূর্ণমিলনী সফল করার জন্য সকল নেতা কর্মীকে আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য প্রদান করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা ইলিয়াস হোসেন সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক-১ রেজাউল ইসলাম মাজেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক-২ মো: সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক-১ মাহবুবুর রহমান রনি ও সাংগঠনিক সম্পাদক-২ আরিফুল হাসান। এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের অন্যান্য নেতৃত্ত্ববৃন্দ ও কর্মীরা উপস্থিত ছিলেন।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট