হাবিপ্রবির কৃষি অনুষদে নবনির্মিত শ্রেণিকক্ষ উদ্বোধন

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের নবনির্মিত শ্রেণিকক্ষের শুভ উদ্বোধন এবং সিলেবাসের মোড়ক উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর মো. রুহুল আমিন প্রধান অতিথি হিসেবে নবনির্মিত শ্রেণিকক্ষের শুভ উদ্বোধন এবং এবং কৃষি অনুষদের সিলেবাসের মোড়ক উন্মোচন করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের ডীন প্রফেসর ড. মো. আনিস খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সাইফুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফসল শারীরতত্ত্ব ও পরিবেশ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. আবু হাসান, শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন মো. মমিনুল ইসলাম মুনেম, মো. ওয়াহেদুন্নবী ও সাদিয়া ইয়াসমিন পাপড়ী। অনুষ্ঠান সঞ্চালনা করেন কৃষি বনায়ন ও পরিবেশ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. সফিকুল বারী।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর মো. রুহুল আমিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন দেশকে ২০২১ সালে মধ্যম আয়ের এবং ২০৪১ সালে উন্নত রাষ্টে পরিনত করতে সকলকে নিজ নিজ দায়িত্ব সুচারুভাবে পালন করতে হবে। তরুণদের এ ব্যাপারে অগ্রনী ভূমিকা পালন করতে হবে। সিলেবাস প্রণনয় এবং নবনির্মিত শ্রেণিকক্ষের মাধ্যমে শিক্ষার্থীরা ক্লাশে উপকৃত হবে, শিক্ষকদেরও পাঠদানে সহজ হবে বলে তিনি মনে করেন। ##

পছন্দের আরো পোস্ট