ইবিতে মাদক ও জঙ্গিবিরোধী র‌্যালি বৃহস্পতিবার

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ১৯ জানুয়ারি তামাক, মাদক ও জঙ্গিবিরোধী র‌্যালি, আলোচনাসভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অসাম্প্রদায়িক, প্রগতিশীল ও শান্তিপূর্ণ দেশ গঠনের লক্ষ্যে তামাক, মাদক ও জঙ্গিবিরোধী জোট (ক্যাট) এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের যৌথ আয়োজনে এবিষয়ে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচি অনুযায়ী বেলা ১১টায় প্রশাসন ভবন চত্বরে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রতিমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করা হবে। বেলা ১১.২০ টায় প্রশাসন ভবন চত্বর হতে তামাক, মাদক ও জঙ্গিবিরোধী র‌্যালি বের করা হবে। র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে শেষ হবে।

বেলা সাড়ে ১১টায় সেখানে আলোচনাসভা অনুষ্ঠিত হবে। ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ও ক্যাটের সিনিয়র সহ-সভাপতি প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী’র সভাপতিত্বে অনুষ্ঠিতব্য আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও ক্যাটের বিশেষ উপদেষ্টা এম.এ.মান্নান এম.পি। সভায় বিশেষ অতিথি থাকবেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা এবং র‌্যাবের অতিরিক্ত মহা-পরিচালক ও ক্যাটের উপদেষ্টা আব্দুল জলিল মন্ডল। স্বাগত বক্তব্য রাখবেন ক্যাটের সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই নিউজের সম্পাদক সাংবাদিক আলী নিয়ামত। আলোচনাসভা শেষে দুপুর সাড়ে ১২টায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এ আয়োজনকে ঘিরে ক্যাম্পাসে চলছে সাজসাজ রব। শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা আয়োজনকে সফল করতে বিভিন্নভাবে প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন। ইতোমধ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে প্রায় সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে#

আরএইচ

পছন্দের আরো পোস্ট