১৮ ফেব্রুয়ারি জাবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের পুনর্মিলনী

‘প্রাণের মাঝে আয়’ স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন অফ আই আর এর উদ্যোগের ১ম বারে মত পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে।

শনিবার (১৪ জানুয়ারি) ১২টায় আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অফিস রুমে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অ্যালামনাই অ্যাসোসিয়েশন অফ আই আর এর আহ্বায়ক অধ্যাপক মো. আবদুল্লাহ হেল কাফী।

তিনি জানান, আগামী ১৮ ফেব্রুয়ারি (শনিবার) অ্যালামনাই অ্যাসোসিয়েশন অফ আই আর এর উদ্যোগে আমরা ১ম বারে মত পুনর্মিলনী করতে যাচ্ছি।

পুনর্মিলনীতে অংশ গ্রহণের জন্য আগামী ১০ ফেব্রুয়ারির মধ্যে রেজিস্ট্রেশন করতে হবে।  রেজিস্ট্রেশনের জন্য সিরাজুল হক রব্বানী (২৯তম ব্যাচ-০১৭১৩২৫৮৭৭৩), ও বিভাগের সহকারী অধ্যাপক আলী আকবর (০১৭১২৬৬৬৭৫৪) সঙ্গে অথবা ফেইকবুক ইভেন্টে যোগাযোগ করতে পারবেন।

পুনর্মিলনীতে দিনব্যাপী আয়োজনের মধ্যে থাকছে, র‌্যালি, উন্মুক্ত আড্ডা, দুপুরের খাবার, আলোচনা সভা, সাংষ্কৃতিক অনুষ্ঠান। এছাড়া অ্যালামনাই অ্যাসোসিয়েশন অফ আই আর এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

সংবাদ সম্মেলনে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক মইনুল হাসনাত রানা, আনন্দ মোস্তফা, সালেকীন ইব্রাহীম, মাহমুদুল হাসান, মো. ইমতিয়াজ হোসেন, নাজমুল হাসান, জিয়াউর রহমান, খালিদ কুদ্দুস, মো. জান্নাতুল হাবীব প্রমুখ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট