জাবিতে ৭দিনব্যাপী ‘ম্যানেজমেন্ট উইক’

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের উদ্যোগে ৪র্থ বারের মত শুরু হচ্ছে ৭দিনব্যাপী ‘ম্যানেজমেন্ট উইক’।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে এক সংবাদ সম্মেলনে অনুষ্ঠানের সহ-আহ্বায়ক (জাতীয় বিতর্ক উৎসব) মুহাম্মদ আল আমিন গাজী লিখিত বক্তব্যে এ তথ্য জানান।

লিখিত বক্তব্যে তিনি জানান, শিক্ষার্থীদের বাস্তবমুখী করা এবং ভবিষ্যতে লিডারশীপ গড়ের তোলার জন্য ৪র্থ বারের মত ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের উদ্যোগে আয়োজন করতে যাচ্ছি ৭দিনব্যাপী ‘ম্যানেজমেন্ট উইক’।

অনুষ্ঠানের ১ম দিন ৪ জানুয়ারি (বুধবার) থাকছে – উদ্বোধন, র‌্যালী, বৃক্ষরোপন, দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে বই বিরতণ ও চ্যারেটি ফিল্ম ফেস্টিভাল ।

Post MIddle

দ্বিতীয় দিন ৫জানুয়ারি (বৃহস্পতিবার) থাকছে, ‘ক্যাম্পাস টু কর্পোরেট’ বিষয়ক সেমিনার ও চ্যারেটি ফিল্ম ফেস্টিভাল।

তৃতীয়দিন ৬ জানুয়ারি (শুক্রবার) থাকছে, আলোকচিত্র প্রদর্শনী, মানবসম্পদ প্রতিযোগিতা, বিতর্ক প্রতিযোগিতা ও চ্যারেটি ফিল্ম ফেস্টিভাল।

চতুর্থদিন ৭ জানুয়ারি (শনিবার) থাকছে, আলোকচিত্র প্রদর্শর্নী, মানবসম্পদ প্রতিযোগিতা, বিতর্ক প্রতিযোগিতা, ব্যাডমিল্টন টুর্নামেন্ট।

পঞ্চমদিন ষষ্ঠদিন থাকছে, ক্রিকেট টুর্নামেন্ট ও ব্যাডমিল্টন টুর্নামেন্ট।

অনুষ্ঠানের সমাপনী দিন ১০ জানুয়ারি (মঙ্গলবার) থাকছে, বিভাগের আয়োজনের সাংষ্কৃতিক অনুষ্ঠান ও আর্টসেল’র প্রযোজনায় বিশ্ববিদ্যালয় সেলিম আল দীন মুক্তমঞ্চে থাকছে কনসার্ট।

পছন্দের আরো পোস্ট