খুবির নবনির্বাচিত সদস্যবৃন্দের শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি

খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির বার্ষিক নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী স্বাধীনতা শিক্ষক পরিষদ পুর্ণ প্যানেলে জয়লাভ করায় খুলনা বিশ্ববিদ্যালয় স্বাধীনতা শিক্ষক পরিষদের উদ্যোগে সমিতির নির্বাহী কমিটির সদস্যবৃন্দ আজ বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

পরে সেখানে এক মিনিট নিরবতা পালন করা হয়। এসময় নবনির্বাচিত কমিটির সভাপতি প্রফেসর ড. সরদার শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোসাম্মৎ হোসনে আরা, সহ-সভাপতি প্রফেসর ড. মোঃ মনিরুজ্জামানসহ নির্বাহী কমিটির অন্যান্য সদস্য ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর ড. অনির্বাণ মোস্তফা, সাধারণ সম্পাদক প্রফেসর ড. কাজী শাহনেওয়াজ রিপনসহ পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির বার্ষিক নির্বাচনে স্বাধীনতা শিক্ষক পরিষদ মনোনীত প্রার্থীরা পূর্ণ প্যানেলে জয়লাভ করায় নবনির্বাচিত কমিটির সভাপতি প্রফেসর ড. সরদার শফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোসাম্মৎ হোসনে আরাসহ পরিষদের সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন স্বাধীনতা শিক্ষক পরিষদের পক্ষ থেকে পরিষদের সভাপতি প্রফেসর ড. অনির্বাণ মোস্তফা ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. কাজী শাহনেওয়াজ রিপন। পরিষদের পক্ষ থেকে সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কমিশনকেও ধন্যবাদ জানানো হয়।

পছন্দের আরো পোস্ট