কুয়েটে প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে বিল্টেক ফেস্ট

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে বিল্টেক ফেস্ট-২০১৬। আগামী ২৩ ডিসেম্বর শুক্রবার সকাল ৯ টায় বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে অনুষ্ঠিতব্য ফেস্টটির আয়োজক বিল্ডিং ইঞ্জিনিয়ারিং এন্ড কন্সট্রাকশন ম্যানেজমেন্ট (বিইসিএম) বিভাগ।

উক্ত ফেস্টটিতে সহযোগি হিসেবে আছে ইন্সটিটিউশন অব সিভিল ইঞ্জিনিয়ারস (আইসিই), বাংলাদেশ সেন্টার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, এছাড়া আরো উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক এবং ইন্সটিটিউশন অব সিভিল ইঞ্জিনিয়ার্স (আইসিই) এর প্রতিনিধিবৃন্দ।

Post MIddle

কন্সট্রাকশন ম্যানেজমেন্ট ও বিল্ডিং ইঞ্জিনিয়ারিং এর বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে বিল্টেক বিভিন্ন প্রতিযোগিতামূলক ইভেন্ট ও ওয়ার্কশপে সাজানো। দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের কন্সট্রাকশন ম্যানেজমেন্ট ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীরা এই ফেস্টে অংশ নেবে। কন্সট্রাকশন ম্যানেজমেন্ট ও বিল্ডিং ইঞ্জিনিয়ারিং ক্ষেত্রে শিক্ষার্থীদের উদ্ভাবনীমূলক চিন্তাধারা ও কাজের বেশি বেশি সুযোগ করে দেওয়া এই ফেস্ট এর প্রধান উদ্দেশ্য।

প্রতিযোগিতামূলক ইভেন্টগুলো টেকনিক্যাল রাইটিং, পোস্টার প্রেজেন্টেশন, মেকানিক্স মেনিয়া, ম্যানেজমেন্ট মাস্টারমাইন্ডসহ বিভিন্ন ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। ফেস্ট সম্পর্কে বিস্তারিত তথ্য িি.িনবপসশঁবঃ.পড়স/নঁরষঃবপযভবংঃ ওবেসাইট এবং ফেইসবুক ইভেন্ট ইটওখঞঊঈঐ-ঋবংঃ ২০১৬ এ পাওয়া যাবে।

পছন্দের আরো পোস্ট