বেরোবিতে গণমাধ্যমে নারী সহিংসতা বিষয়ক সেমিনার

বাংলাদেশ নারী প্রগতি সংঘ এবং রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের যৌথ উদ্যোগে গণমাধ্যমে নারীদের প্রতি সহিংসতা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের কবি হেয়াত মাহমুদ ভবনে সেমিনারটি অনুষ্ঠিত হয়।

টানা ৪ ঘন্টা ধরে চলমান এ অনুষ্ঠানে ‘উক্ত সেমিনারে ‘গণমাধ্যমে নারী: লিঙ্গভিত্তিক সহিংসতানির্ভর আধেয় সমীক্ষা’র সহকারী গবেষক ও বাংলাদেশ ইন্ডিপেন্ডেন্স বিশ^বিদ্যালয়ের প্রভাষক জেনিনা ইসলাম এ বিষয়ের উপর আলোচনা করেন।

Post MIddle

সাংবাদিকতা বিভাগের সভাপতি ড.মো: নজরুল ইসলামের সভাপতিত্বে ও ঐ বিভাগের শিক্ষক তাবিউর রহমান প্রধানের সঞ্চালণায় এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধাপক ড. একেএম নুর-উন-নবী। আলোচক হিসেবে ছিলেন ড.সরিফা সালোয়া ডিনা,ড.মো: মোরশেদ হোসেন,ড.মো:ফেরদৌস রহমান,রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব আলী আশরাফ ও বাংলাদেশ নারী প্রগতি সংঘের সমন্বয়কারী জাবেদ মেহেদী।

এছাড়াও এতে এ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির সদস্যদে পাশাপাশি বিভিন্ন বিভাগে শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে গণমাধ্যমে নারীদের হেয় প্রতিপন্ন করে উপস্থাপনের বিষয়টি জোরালো করে তুলে ধরা হয়েছে।##

পছন্দের আরো পোস্ট