সিইউবি’তে নাগরিক অধিকার বিষয়ে আলোচনা সভা

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ ‘কন্ট্রিবিউশন্স অব দি ইউনিভার্সিটিস: সিটিজেন্স রাইট এ্যান্ড রেসপনসিবিলিটিস’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ ডিসেম্বর অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব আনিসুল হক। অনুষ্ঠানে সমাপনি বক্তব্য দেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জনাব চৌধুরী নাফিজ শারাফাত।

অনুষ্ঠানের শুরুতেই কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও প্রিমিয়ার ব্যাংক লিমিটেড-এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. উইলিয়াম এইচ. ড্যারেঞ্জার ও প্রিমিয়ার ব্যাংক লিমিটেড-এর ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও জনাব খন্দকার ফজলে রশিদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন।

Post MIddle

জনাব আনিসুল হক শিক্ষার্থীদেরকে উপদেশ দিয়ে বলেন তরুণ প্রজন্মকে বড় হওয়ার স্বপ্ন দেখতে হবে এবং আত্মবিশ^াসী হতে হবে। জীবনে সফলতা অর্জনের জন্য মেধা ও চিন্তাশক্তির বিকাশ ঘটাতে হবে। অনুষ্ঠানে নগর পরিকল্পনার গুরুত্বপূর্ণ কর্মকান্ডের উদাহরণ তুলে ধরে প্রধান অতিথি শহরকে পরিস্কার, সবুজ ও নিরাপদ করতে সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর উপদেষ্টা প্রফেসর ড. এ.কে. আজাদ চৌধুরী, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. উইলিয়াম এইচ. ড্যারেঞ্জার, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. জেমস গোমেজ প্রমুখ উপস্থিত ছিলেন। ##

পছন্দের আরো পোস্ট