কুবিতে ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার শুরু কাল

Comilla-University-Logoদেশের মধ্য পূর্বাঞ্চলের সর্বোচ্চ বিদ্যাপীঠ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তিচ্ছুদের সাক্ষাৎকার শুরু হচ্ছে কাল (১৮ ডিসেম্বর) রোববার থেকে। ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব মো: মজিবুর রহমান মজুমদার থেকে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞান ও প্রকৌশল অনুষদভূক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে ১ থেকে ৩০০তম জনের সাক্ষাৎকার ১৮ ডিসেম্বর, ৩০১ থেকে ৬০০তম জনের সাক্ষাৎকার ১৯ ডিসেম্বর এবং ৬০১ থেকে ৭০০তম জনের সাক্ষাৎকার আগামী ২০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

কলা, সমাজবিজ্ঞান ও আইন অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে মানবিক শাখায় ১ থেকে ৪০০তম জনের সাক্ষাৎকার ১৮ ডিসেম্বর, ব্যবসায় শিক্ষা শাখায় ১ থেকে ১০০তম জনের সাক্ষাৎকার ১৯ ডিসেম্বর এবং বিজ্ঞান শাখায় ১ থেকে ২৫০তম জনের সাক্ষাৎকার আগামী ২০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

Post MIddle

ব্যবসায় শিক্ষা অনুষদভূক্ত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে বানিজ্য শাখায় ১ থেকে ৩০০তম জন, বিজ্ঞান শাখায় ১ থেকে ৫০তম জন এবং মানবিক শাখায় ১ থেকে ৪০তম জনের সাক্ষাৎকার ১৮ ও ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

এছাড়াও সকল ইউনিটের সাক্ষাৎকার শেষে বিষয়ভিত্তিক ফলাফল প্রকাশ করা হবে আগামী ২১ ডিসেম্বর। উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি চলবে ৩ জানুয়ারী থেকে ১০ জানুয়ারী পর্যন্ত।

ভর্তি ও সাক্ষাৎকার সম্পর্কিত সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট www.cou.ac.bd এই ঠিকানায় পাওয়া যাবে।##

পছন্দের আরো পোস্ট